শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

সাপাহারে পুকুরে ডুবে ওমর আলি নামে এক শিক্ষার্থীর মৃত্যু

Reporter Name / ৯৭৯ Time View
Update : সোমবার, ১৫ আগস্ট, ২০২২, ৩:২৩ পূর্বাহ্ণ

নওগাঁর সাপাহারে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে ওমর আলী (১০) নামে এক ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত শিক্ষার্থী ওমর আলী মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী।

জানাগেছে, রোববার সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ীতে বাবা মা না থাকায় সাড়ে গোসল করার জন্য বাড়ী থেকে বের হয়ে যায় শিক্ষার্থী ওমর আলী।
তার মা বাড়ীতে ফিরে এসে দেখেন তার ছেলে নেই, মা ধারনা করেছেন ছেলে হয়তো স্কুলে গেছে, এই ভেবে নিশ্চিন্তে থাকেন।
অপরদিকে বেলা ১২ টার দিকে ওই পুকুরে একই গ্রামের তরিকুল মেম্বারের ছেলে জাহিদ গোসল করতে পানিতে নামে। এসময় তার পায় কিছু একটা বাঁধে।
সে পানিতে ডুব দিয়ে দেখতে পায় একটি লাশ পানির নিচে ডুবে আছে। এতে জাহিদ ভয় পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। তার চিৎকার শুনে গ্রামের লোকজন ছুটে আসেন ঘটনাস্থলে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই পুকুরের পানির গভীর হতে নিহত ওমর আলীর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ ঘটনার সত্যতা

হারুনুর রশিদ
সাপাহার উপজেলা (নওগাঁ)
প্রতিনিধিঃ
১৪/৮/২০২২
০১৭১৯৫৪৩৮৩৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST