শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০

মোঃ আব্দুর রাজজাক( মনটু) / ১১২৬ Time View
Update : শনিবার, ১৯ মার্চ, ২০২২, ২:২০ পূর্বাহ্ণ

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে গিয়ে অন্তত ৩০ জন আহত হয়েছেন। বাসের হেলপারের অবস্থা আশঙ্কাজনক বলে যাত্রীরা জানিয়েছেন। আজ শুক্রবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা বলফিল্ড মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
চুকনগর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান বলেন, আমরা বাসটিকে আটক করে থানা হেফাজতে রেখেছি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাসের হেলপারকে স্থানীয়রা উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে পৌঁছে দেয়, তার অবস্থা আশঙ্কাজনক। আহত অন্যান্যদের এলাকাবাসীর সহায়তায় পাটকেলঘাটার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রয়েছেন আশাশুনি থানার সইতপুর গ্রামের স্বামী মোহাম্মদ আলী (৫০), স্ত্রী ঝরনা বেগম (৪০), পাটকেলঘাটা থানার বাগমারা গ্রামের মুক্তি হাফিজুর রহমান ফারুকী (৪৫), কালীগঞ্জ থানার রতনপুর গ্রামের মিঠু শেখের স্ত্রী শারমিন বেগম (৩৫) ও সাতক্ষীরা সদর থানার তুজলপুর গ্রামের তহিদুল মুক্তির স্ত্রী রানী বেগম (২৫)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST