শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল Logo সড়কের ধুলাবালির দূষণে অতিষ্ঠ জনজীবন,চরম হুমকিতে জনস্বাস্থ্য Logo নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন Logo কাজিপুরে স্বামী স্ত্রী কলহের জেরে শশুর, শুমুন্দী পেটালেন জামাই কে, থানায় অভিযোগ Logo শাজাহানপুরে অর্থের অভাবে বন্ধ হয়ে আছে মসজিদ নির্মাণের কাজ Logo বেনাপোল পৌরগেট ঈদের আনন্দ উপভোগের অনন্য ষ্পট Logo ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক হযরত  আলী সরকার  সাগর Logo ঈদের শুভেচ্ছা জানালেন বৃটিশ সিটিজেন, ব্যাবসায়ী, সমাজসেবক ও  রাজনিতীবিদ হাবিব Logo ঈদের শুভেচ্ছা জানালেন কাউন্সিলর কাজী শাহিনুল ইসলাম শাহিন
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

রায়গঞ্জ প্রতিনিধি মোঃ হ্নদয় আহাম্মেদ লিমন

Reporter Name / ৯৬৫ Time View
Update : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ইচলাদিগর মৌজার হিরো ব্রিকস নামে একটি ইট ভাটা থেকে প্রসন্ন হাওলাদার (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ।

উদ্ধার কৃত পুষন্ন হাওয়ালদার ভুইঁয়াগাতী ইচলা দিগর গ্রামের প্রকাশ হায়ালদারের ছেলে।

সরেজমিনে গিয়ে জানাযায়,১১ আগস্ট দিবাগত রাতে পারিবারিক কলহের জেরে শালিসি বৈঠকের পর বাড়ি থেকে বের হয় পুষন্ন হাওয়ালদার। এর পর আর বাড়িতে ফিরে আসেননি তিনি।

এ ঘটনায় ঐ এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিরা বলেন,হিরো ব্রিকস নামে এই ইট ভাটায় এ নিয়ে মোট তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপও কামনা করছে তারা।

এ বিষয়ে রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার সাব ইন্সপেক্টর আলমগীর হোসেন বলেন,স্থানীয়দের তথ্যে ঘটনাস্থল থেকে আমরা মরদেহ উদ্ধার করেছি।বিষয়টি চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যাবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST