শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo কারাগারে বসে পরিকল্পনা;জামিনে বেড়িয়ে এক পরিবারের সদস্যদের অজ্ঞান করে ৪০ লক্ষ টাকা চুরি,আটক ৪ Logo ঝিনাইগাতী ক্লাবের উদ্যোগে ঘর পেলো অসহায় সাফিয়া Logo সরাসরি দুর্নীতিবাজকে বলতে শিখুন দুর্নীতিবাজ ঃ মো.জহুরুল হক Logo আদর্শ জাতি গঠনে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। Logo নরসিংদীতে অবৈধ অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেপ্তার  Logo শেরপুরে পরিবেশ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত Logo শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ Logo নালিতাবাড়ীতে অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার Logo জেলা প্রেসক্লাবের দীলু সহ সভাপতি নির্বাচিত হওয়ায় কফি হাইজের শেষ বেলা শুভেচ্ছা। Logo আজ শেরপুরের ভাষা সৈনিক আব্দুর রশীদ এর দশম মৃত্যুবার্ষিকী
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

ভালোবাসা দিবসে ইউকেবিডি টিভির গুণী শিল্পীদের পদচারণায় ছিলো মুখরিত,

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ / ১২৪০ Time View
Update : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৩:২২ পূর্বাহ্ণ

পহেলা ফালগুন , বসন্তের শুভেচ্ছা সহ সবার মাঝে মানবিক ভালোবাসা হোক জাগ্রত এই শীরনামে ১৪ ফেব্রুয়ারি সোমবার ,
ভালোবাসা দিবসে। ইউকেবিডিটিভির প্রিয়মুখ অনুষ্ঠান গুণী শিল্পীদের পদচারণায় ছিলো মুখরিত ছিল।শুরু থেকে শেষ অবধি হয়েছে সফলভাবে সম্পন্ন, ছিলো কিছু কথা, কিছু গান, কবিতা,ও গল্পে ভালোবাসার অনুভূতি, প্রকাশ।খবর বাপসনিউজ।
ইউকেবিডি টিভির পোগ্রাম ডিরেক্টর ও প্রিয়মুখ অনুষ্ঠানের উপস্থাপক হেলেন ইসলাম এর উপস্থাপনায় প্রাণবন্ত এই অনুষ্ঠানে দর্শক-স্রোতাদের মাতিয়ে তুলেন জনপ্রিয় শিল্পী শমিত বড়ুয়া, এবং প্রেজেন্টার ও আবৃত্তি শিল্পী রাবেয়া হোসেইন।
এখানে উল্লেখ্য যে, ভালবাসা আমাদের জীবনকে সুখ এবং আনন্দে পূর্ণ করে তোলে। যখন আমরা প্রেমে পড়ি তখন আমাদের কাছে সবকিছু সুন্দর মনে হয়। ভালোবাসা হল সেই আবেগ যা আমাদের বিশ্বকে ইতিবাচক এবং চিরতরে তাজা করার ক্ষমতা রাখে। ভালবাসা একটি শক্তিশালী ইতিবাচক মানসিক এবং মানসিক অবস্থা যা আপনাকে মন্ত্রমুগ্ধ করে। ভালোবাসার এই অনুভূতি বা আবেগ বিক্রি বা কেনা যাবে না; এটি কেবল একজন ব্যক্তির থেকে অন্য ব্যক্তির মধ্যে ছড়িয়ে যেতে পারে।ভালবাসা এমন একটি জিনিস যা গভীর ব্যক্তিক স্নেহ ধারণ করে এবং একে অপরের যত্ন করে।
১৪ ফেব্রুয়ারি। বিশ্ব ভালবাসা দিবস। ভ্যালেন্টাইন্স ডে। এ দিনটিকে বিশ্ব ব্যাপী ভালবাসা দিবস হিসেবে পালন করা হয়। প্রেমিক-প্রেমিকা, বন্ধু-বান্ধব, স্বামী-স্ত্রী, মা-সন্তান, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন বন্ধনে আবদ্ধ মানুষেরা এই দিনে একে অন্যকে তাদের ভালবাসা জানায়। বর্তমানে সমগ্র বিশ্বে এই দিনটিকে খুবই ঘটা করে আনন্দ উৎসবের মধ্য দিয়ে পালন করা হয়। এই দিনে পার্ক ও বিনোদন কেন্দ্রগুলো ভালবাসার মানুষদের দ্বারা পরিপূর্ণ থাকে। ভালবাসা দিবসের এই দিনে প্রিয়জনকে সবাই ফুল ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে থাকে। বিশ্ব ভালোবাসা দিবসে এখন থেকে কয়েক বছর আগ পর্যন্তও বিশ্ব ব্যাপী ঘটা করে পালন করা হতো না।
এই দিবসটি যুক্তরাষ্ট্র বা পাশ্চাত্য সমাজের মধ্যে সীমাবদ্ধ ছিল। তবে বর্তমানে এই দিবসটি বিশ্বব্যাপী দেশে দেশে আনন্দঘন পরিবেশে পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST