বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

ভালোবাসা দিবসে ইউকেবিডি টিভির গুণী শিল্পীদের পদচারণায় ছিলো মুখরিত,

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ / ১১২৮ Time View
Update : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৩:২২ পূর্বাহ্ণ

পহেলা ফালগুন , বসন্তের শুভেচ্ছা সহ সবার মাঝে মানবিক ভালোবাসা হোক জাগ্রত এই শীরনামে ১৪ ফেব্রুয়ারি সোমবার ,
ভালোবাসা দিবসে। ইউকেবিডিটিভির প্রিয়মুখ অনুষ্ঠান গুণী শিল্পীদের পদচারণায় ছিলো মুখরিত ছিল।শুরু থেকে শেষ অবধি হয়েছে সফলভাবে সম্পন্ন, ছিলো কিছু কথা, কিছু গান, কবিতা,ও গল্পে ভালোবাসার অনুভূতি, প্রকাশ।খবর বাপসনিউজ।
ইউকেবিডি টিভির পোগ্রাম ডিরেক্টর ও প্রিয়মুখ অনুষ্ঠানের উপস্থাপক হেলেন ইসলাম এর উপস্থাপনায় প্রাণবন্ত এই অনুষ্ঠানে দর্শক-স্রোতাদের মাতিয়ে তুলেন জনপ্রিয় শিল্পী শমিত বড়ুয়া, এবং প্রেজেন্টার ও আবৃত্তি শিল্পী রাবেয়া হোসেইন।
এখানে উল্লেখ্য যে, ভালবাসা আমাদের জীবনকে সুখ এবং আনন্দে পূর্ণ করে তোলে। যখন আমরা প্রেমে পড়ি তখন আমাদের কাছে সবকিছু সুন্দর মনে হয়। ভালোবাসা হল সেই আবেগ যা আমাদের বিশ্বকে ইতিবাচক এবং চিরতরে তাজা করার ক্ষমতা রাখে। ভালবাসা একটি শক্তিশালী ইতিবাচক মানসিক এবং মানসিক অবস্থা যা আপনাকে মন্ত্রমুগ্ধ করে। ভালোবাসার এই অনুভূতি বা আবেগ বিক্রি বা কেনা যাবে না; এটি কেবল একজন ব্যক্তির থেকে অন্য ব্যক্তির মধ্যে ছড়িয়ে যেতে পারে।ভালবাসা এমন একটি জিনিস যা গভীর ব্যক্তিক স্নেহ ধারণ করে এবং একে অপরের যত্ন করে।
১৪ ফেব্রুয়ারি। বিশ্ব ভালবাসা দিবস। ভ্যালেন্টাইন্স ডে। এ দিনটিকে বিশ্ব ব্যাপী ভালবাসা দিবস হিসেবে পালন করা হয়। প্রেমিক-প্রেমিকা, বন্ধু-বান্ধব, স্বামী-স্ত্রী, মা-সন্তান, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন বন্ধনে আবদ্ধ মানুষেরা এই দিনে একে অন্যকে তাদের ভালবাসা জানায়। বর্তমানে সমগ্র বিশ্বে এই দিনটিকে খুবই ঘটা করে আনন্দ উৎসবের মধ্য দিয়ে পালন করা হয়। এই দিনে পার্ক ও বিনোদন কেন্দ্রগুলো ভালবাসার মানুষদের দ্বারা পরিপূর্ণ থাকে। ভালবাসা দিবসের এই দিনে প্রিয়জনকে সবাই ফুল ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে থাকে। বিশ্ব ভালোবাসা দিবসে এখন থেকে কয়েক বছর আগ পর্যন্তও বিশ্ব ব্যাপী ঘটা করে পালন করা হতো না।
এই দিবসটি যুক্তরাষ্ট্র বা পাশ্চাত্য সমাজের মধ্যে সীমাবদ্ধ ছিল। তবে বর্তমানে এই দিবসটি বিশ্বব্যাপী দেশে দেশে আনন্দঘন পরিবেশে পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST