শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বেনাপোলে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কামাল হোসেন,বেনাপোল প্রতিনিধি: / ১১৩১ Time View
Update : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৩:২৫ পূর্বাহ্ণ

বেনাপোলে নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে মোছাঃ মুন্নি আক্তার (১৮) নামের এক গৃহবধূ। নিহতের মরদেহটি উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। মুন্নি আক্তার বেনাপোল পাটবাড়ি গ্রামের মো. সাজ্জাদুল ইসলামের স্ত্রী।

রোববার (১৩ জানুয়ারি) বিকাল ৩টা ৩৫ মিনিটের দিকে বেনাপোল পাটবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিজ ঘরের বাঁশের আড়ার সাথে ঝুলছে মুন্নি। তখন স্থানীয়রা মুন্নিয়াকে নামিয়ে বিছানায় রাখে।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ভূঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনা স্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST