বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বিভিন্ন আয়োজনে শার্শায় বঙ্গবন্ধু জন্মবার্ষিকী দিবস পালন

খোরশেদ আলম : / ১১৪৫ Time View
Update : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৪:৩৮ পূর্বাহ্ণ

ঐতিহাসিক ১৭ ই মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে, সারা দেশের ন্যায় যশোরের শার্শায়, বিভিন্ন আয়োজনে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি পালন করা হয়েছে।

সকাল ৭ ঘটিকার সময়, উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং উপজেলা পরিষদ অফিস দপ্তরের সামনেও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এদিন দলীয় কার্যালয়ের সামনে থেকে সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীর উৎসবমুখর অংশগ্রহণের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মদিনে বর্ণাঢ্য শোভাযাত্রা সহ জাতির পিতার জন্মদিনে আনন্দ মিছিল করা হয়। মিছিল শেষে বঙ্গবন্ধুর মুরাল প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫, যশোর – ১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু। শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা সহকারী (ভূমি) কমিশনার রাসনা শারমিন মিথী, শার্শা থানা অফিসার ইনচার্জ মামুন খান সহ বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামীলীগ ও দলীয় অংগ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রীরা এবং সাংবাদিকবৃন্দ।

এছাড়াও এদিন বৃহস্পতিবার (১৭ ই মার্চ) সকাল ১০ ঘটিকার সময়ের দিকে, উপজেলা পরিষদ চত্বরের অডিটোরিয়াম কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস – ২০২২ উদযাপন উপলক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এমপি শেখ আফিল উদ্দিন মহোদয় সহ একই অতিথিগণ এসময় উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধুর স্মৃতিকথা’র স্মৃতি স্মরণ বক্তব্য আলোচনা শেষে শিশুদের হাতে বই উপহার তুলে দেওয়া হয়। এরপর বঙ্গবন্ধু ও শহীদ এবং প্রয়াত মুক্তিযোদ্ধা আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত শেষে। বড় এক কেক কেটে শিশুদের মাঝে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আগত নেতাকর্মীরা শুভ শুভ শুভ দিন বঙ্গবন্ধুর জন্মদিন বলে মূহুর মূহুর স্লোগানে নেতাকর্মীরা বঙ্গবন্ধু কে স্বরণ করেন। এমপি মহোদয় সহ সিনিয়র নেতারা এসময় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একজন কালজয়ী মানুষ ছিলেন তিনি সব সময় বাঙালির মুক্তির কথা বলেছেন। তিনি জীবনের মায়া ত্যাগ করে শুধুই দেশের জন্য জনগণের জন্য কাজ করছেন। বঙ্গবন্ধু আমাদের একটি দেশ একটি পতাকা উপহার দিয়েছেন তাই আমরা এই নেতার জন্মদিনে শ্রদ্ধার সাথে স্বরণ করি।

এদিকে শার্শা উপজেলা প্রশাসনের উদ্যোগ আয়োজনে পরিষদ চত্বরে, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপযাপন উপলক্ষে ৭ দিন ব্যাপী এক মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা – ২০২২ এর আয়োজনের শুভ উদ্বোধন করা হয় এদিন। মেলা এর শুভ উদ্বোধন করেন, মাননীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন মহোদয়। এ মেলা ১৭ ই মার্চ থেকে ২৩ শে মার্চ পর্যন্ত চলবে।

এছাড়া বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দিনব্যাপী বঙ্গবন্ধু ভাষণ বাজানো দোয়া অনুষ্ঠান মিলাদ মাহফিল, কেক কাঁটার আয়োজন করা হয়। বিকালে শার্শা সদর বাজারে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনার দোয়া ও কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক- বেনাপোলের পৌর মেয়র আশ্রাফুল আলম লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আহসান উল্লাহ মাস্টার। শার্শা

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, যুবলীগ নেতা সাহেব আলী সহ আওয়ামীলীগ ও দলীয় অঙ্গসংগঠনের আরো অন্যান্য নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST