শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

ফুলপুরে ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক।

Reporter Name / ৯৩৪ Time View
Update : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২, ২:৩৪ পূর্বাহ্ণ

 

জুয়েল রানা: বিশেষ প্রতিনিধি ফুলপুর
ময়মনসিংহের ফুলপুর থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুনের বিচক্ষণতায় সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করা হয়েছে।
গত ১৬ আগষ্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের বড় চিলাগাই গ্রাম থেকে অভিযান চালিয়ে ৪৪ ড্রাম ভর্তি ভোজ্যতেল উদ্ধার করা হয়। অধিকতর তদন্তের মাধ্যমে জানা যায়, উদ্ধারকৃত ভোজ্যতেলের মালিক গাজীপুর জেলার শ্রীপুর থানার আবদুল্লাহ আল মুজাহিদ ওরফে হৃদয়।
যা গত ১৫ আগষ্ট রাতে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানা এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে সংঘবদ্ধ ডাকাতদল, ট্রাকের ড্রাইভার, সহযোগী এবং ম্যানেজারকে পথ রুদ্ধ করে, ইলেকট্রিক শক দেয়। তাদের হাত-পা,চোখ বেঁধে ডাকাতির কাজে ব্যবহৃত সাদা রঙের মাইক্রো বাসে তুলে ফেলে।
এবং ৬০ ড্রাম ভোজ্যতেলবাহি ট্রাকটি ডাকাতি করে নিয়ে যায়। ভুক্তভোগীর তথ্যের সূত্র ধরে, ভূয়া ডিবি পুলিশের মূল রহস্য উদঘাটন ও ডাকাতিকৃত মালামাল উদ্ধারে, ফুলপুর থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন নিজেই তদন্ত ভার গ্রহণ করেন। তদন্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন পেশাদারিত্বের সব্বোর্চ ব্যবহার, দূরদর্শিতা এবং তথ্য প্রযুক্তি সুবিধা নিয়ে, ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি খিলগাঁও থানা এলাকা থেকে উদ্ধার করতে
সক্ষম হন। এবং অতি দ্রুত ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য আরিফ মিয়া (২৫), আজগর আলী (২০), মোঃ সাকিব (২০), মোঃ আব্দুল খালেক (৪৩) কে আটক করে আদালতে সোপর্দ করেন। ডাকাতির ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের লুন্ঠিত বাকি মালামাল পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলা থেকে উদ্ধার করা হয়। এছাড়াও ডাকাতির কাজে ব্যবহৃত, ১টি মটরসাইকেল, ১০টি মোবাইল ফোন, ০২টি লেজার লাইট, ০৪ টি টর্চ লাইট, ব্যাংকের চেক বই, পোষাক, নগদ অর্থ জব্দ করা হয়।
এবিষয়ে, ফুলপুর অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন জানান, আইনশৃঙ্খলা রক্ষায় ফুলপুর থানা পুলিশের কঠোর তৎপরতা রয়েছে, এখানে কেউ অপরাধ করে পার পাবে না। আমরা জনগণের জানমাল রক্ষা এবং নিরাপত্তা নিশ্চিতে বন্ধ পরিকর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST