শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo কারাগারে বসে পরিকল্পনা;জামিনে বেড়িয়ে এক পরিবারের সদস্যদের অজ্ঞান করে ৪০ লক্ষ টাকা চুরি,আটক ৪ Logo ঝিনাইগাতী ক্লাবের উদ্যোগে ঘর পেলো অসহায় সাফিয়া Logo সরাসরি দুর্নীতিবাজকে বলতে শিখুন দুর্নীতিবাজ ঃ মো.জহুরুল হক Logo আদর্শ জাতি গঠনে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। Logo নরসিংদীতে অবৈধ অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেপ্তার  Logo শেরপুরে পরিবেশ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত Logo শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ Logo নালিতাবাড়ীতে অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার Logo জেলা প্রেসক্লাবের দীলু সহ সভাপতি নির্বাচিত হওয়ায় কফি হাইজের শেষ বেলা শুভেচ্ছা। Logo আজ শেরপুরের ভাষা সৈনিক আব্দুর রশীদ এর দশম মৃত্যুবার্ষিকী
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

ফুলপুরে ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক।

Reporter Name / ১০৩৯ Time View
Update : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২, ২:৩৪ পূর্বাহ্ণ

 

জুয়েল রানা: বিশেষ প্রতিনিধি ফুলপুর
ময়মনসিংহের ফুলপুর থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুনের বিচক্ষণতায় সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করা হয়েছে।
গত ১৬ আগষ্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের বড় চিলাগাই গ্রাম থেকে অভিযান চালিয়ে ৪৪ ড্রাম ভর্তি ভোজ্যতেল উদ্ধার করা হয়। অধিকতর তদন্তের মাধ্যমে জানা যায়, উদ্ধারকৃত ভোজ্যতেলের মালিক গাজীপুর জেলার শ্রীপুর থানার আবদুল্লাহ আল মুজাহিদ ওরফে হৃদয়।
যা গত ১৫ আগষ্ট রাতে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানা এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে সংঘবদ্ধ ডাকাতদল, ট্রাকের ড্রাইভার, সহযোগী এবং ম্যানেজারকে পথ রুদ্ধ করে, ইলেকট্রিক শক দেয়। তাদের হাত-পা,চোখ বেঁধে ডাকাতির কাজে ব্যবহৃত সাদা রঙের মাইক্রো বাসে তুলে ফেলে।
এবং ৬০ ড্রাম ভোজ্যতেলবাহি ট্রাকটি ডাকাতি করে নিয়ে যায়। ভুক্তভোগীর তথ্যের সূত্র ধরে, ভূয়া ডিবি পুলিশের মূল রহস্য উদঘাটন ও ডাকাতিকৃত মালামাল উদ্ধারে, ফুলপুর থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন নিজেই তদন্ত ভার গ্রহণ করেন। তদন্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন পেশাদারিত্বের সব্বোর্চ ব্যবহার, দূরদর্শিতা এবং তথ্য প্রযুক্তি সুবিধা নিয়ে, ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি খিলগাঁও থানা এলাকা থেকে উদ্ধার করতে
সক্ষম হন। এবং অতি দ্রুত ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য আরিফ মিয়া (২৫), আজগর আলী (২০), মোঃ সাকিব (২০), মোঃ আব্দুল খালেক (৪৩) কে আটক করে আদালতে সোপর্দ করেন। ডাকাতির ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের লুন্ঠিত বাকি মালামাল পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলা থেকে উদ্ধার করা হয়। এছাড়াও ডাকাতির কাজে ব্যবহৃত, ১টি মটরসাইকেল, ১০টি মোবাইল ফোন, ০২টি লেজার লাইট, ০৪ টি টর্চ লাইট, ব্যাংকের চেক বই, পোষাক, নগদ অর্থ জব্দ করা হয়।
এবিষয়ে, ফুলপুর অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন জানান, আইনশৃঙ্খলা রক্ষায় ফুলপুর থানা পুলিশের কঠোর তৎপরতা রয়েছে, এখানে কেউ অপরাধ করে পার পাবে না। আমরা জনগণের জানমাল রক্ষা এবং নিরাপত্তা নিশ্চিতে বন্ধ পরিকর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST