রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০২ অপরাহ্ন
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

পাঁচবিবিতে ড্রেন বন্ধ করায় জলাবন্ধতা

Reporter Name / ২৪৯ Time View
Update : বুধবার, ৩ আগস্ট, ২০২২, ১২:৪১ অপরাহ্ণ

জামিরুল ইসলাম স্টাফ রিপোর্টারবর্ষার পানি নিন্মাঞ্চলে প্রবাহিত হওয়ার নালা (ড্রেন) বন্ধ করায় দশটি পরিবারের লোকজন জলাবন্ধতার মধ্যে পরেছেন। স্থানীয় পরিষদের চেয়ারম্যান ও মেম্বারকে একাধিক বার বলেও কাজ না হওয়ায় উপজেলা প্রশাসন বরাবর লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারের লোকজন। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের মাষ্টারপাড়া এলাকায় এমন চিত্র দেখাযায়। প্রতিকারের আশায় এলাকবাসি বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেও সমাধান পায়নি।

লিখিত অভিযোগ ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানাযায়, বর্ষার পানি নেমে যাওয়ার নালাটি পুরুণ করে দু’বছর থেকে ফসল উৎপাদন করে প্রতিবেশী। গ্রামের লোকজনদের যাতায়াতের সরু রাস্তার নালার মুখে আগে রিং¯øাভ ছিলো এখন তাও নেই। বর্ষার পানি বাড়ির চারপাশ ও নিচু এলাকাতে জমে আছে। বাড়ির আশেপাশের পরিতক্ত ময়লা-আর্বজনা পানিতে ভাঁসচ্ছে এতে বিভিন্ন রোগজীবাণু ছড়াতে পারে। তাদেরকে ময়লা পানির মধ্যেই চলাচল করতে হচ্ছে। অতিদ্রæত সমস্যা সমাধানের জন্য যথাযথ কর্তৃপক্ষর সু-দৃষ্টি কামনা করেন এলাকার ভুক্তভোগী পরিবারের লোকজন।

বাগজানা ইউনিয়ন পরিষদের স্থানীয় সদস্য মোঃ আরিফ হোসেন বলেন, বিষয়টা লিখিতভাবে ভুক্তভোগীরা ইউএনও স্যার এবং পরিষদকে জানায়। বর্তমানে চেয়ারম্যান দেশের বাহিরে আছে তিনি ফিরে আসলেই উভয় পক্ষকে নিয়ে বিষয়টা সমাধান করা হবে বলেও জানান আফির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST