বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ

Reporter Name / ১০৫৩ Time View
Update : রবিবার, ২২ মে, ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ণ

 

শামীম তালুকদার, ব্যুরো চীফ,ময়মনসিংহ
নেত্রকোণার দুর্গাপুরে ‘আমার শিক্ষা, আমার অহংকার ‘এ প্রতিপাদ্যে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়েছে।
শুক্রবার (২০মে) বিকেলে উপজেলার মণি সিংহ স্মৃতি যাদুঘর মিলনায়তনে এই চেক বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজিব-উল আহসান।
ডিএসকে বিশেষ অঞ্চলের আঞ্চলিক ব্যবস্হাপক নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএসকের নির্বাহী পরিচালক ডা.দিবালোক সিংহ।
অন্যান্যের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মাদ নাছির উদ্দীন, ডিএসকের সহকারী পরিচালক শামছুল আলম খান,আঞ্চলিক ব্যবস্হাপক আবুল কালাম আজাদ প্রমুখ।
আলোচনা শেষে দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলার পিএসসি,জেএসসি, এসএসসি, এইচএসসি ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এমন ১০৭ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১৩ লক্ষ৭৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST