সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo কারাগারে বসে পরিকল্পনা;জামিনে বেড়িয়ে এক পরিবারের সদস্যদের অজ্ঞান করে ৪০ লক্ষ টাকা চুরি,আটক ৪ Logo ঝিনাইগাতী ক্লাবের উদ্যোগে ঘর পেলো অসহায় সাফিয়া Logo সরাসরি দুর্নীতিবাজকে বলতে শিখুন দুর্নীতিবাজ ঃ মো.জহুরুল হক Logo আদর্শ জাতি গঠনে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। Logo নরসিংদীতে অবৈধ অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেপ্তার  Logo শেরপুরে পরিবেশ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত Logo শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ Logo নালিতাবাড়ীতে অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার Logo জেলা প্রেসক্লাবের দীলু সহ সভাপতি নির্বাচিত হওয়ায় কফি হাইজের শেষ বেলা শুভেচ্ছা। Logo আজ শেরপুরের ভাষা সৈনিক আব্দুর রশীদ এর দশম মৃত্যুবার্ষিকী
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

নিউইয়র্ক থেকে সম্প্রচারিত হবে ভিটিভি ইউএস-এর মতবিনিময়

Reporter Name / ১০৭৫ Time View
Update : শনিবার, ২০ আগস্ট, ২০২২, ১২:৫৫ অপরাহ্ণ

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধঃবাংলা সংবাদমাধ্যমের বিস্তৃতির মধ্য দিয়েই টের পাওয়া যাচ্ছে নিউইয়র্কে বাংলাদেশী জনসমাজ ক্রমশ এগিয়ে যাচ্ছেন। এ অগ্রযাত্রার সাথে এখানে গড়ে উঠা সংবাদমাধ্যম গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে। সব সীমাবদ্ধতা অতিক্রম করে একটি মানসম্মত সংবাদমাধ্যম প্রবাসীদের অনেক আকাঙ্ক্ষার পরিপূরক হতে পারে।

নিউইয়র্ক থেকে সম্প্রচারের অপেক্ষায় থাকা ভিউয়ার্স টেলিভিশনের ( ভিটিভি ইউএস) আত্মপ্রকাশ উপলক্ষে আয়োজিত এক সংবাদসম্মেলনে এসব কথা বলা হয়েছে। ১৭ আগস্ট বুধবার নিউইয়র্ক এর জামাইকার হিলসাইডে ভিউয়ার্স টিভি কার্যালয়ে আয়জিত সংবাদ সম্মেলনে বাংলা সংবাদমাধ্যমের সহকর্মি ও জনসমাজ প্রতিনিধিদের স্বাগত জানান ভিউয়ার্স টিভির চেয়ারম্যান ও সিইও আবু সাহেদ করিম এবং এমডি ও সাংবাদিক তাসের মাহমুদ। আইপিটিভি হিসেবে যাত্রা শুরুর প্রাক্কালে মতবিনিময় সভায় প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কুশীলবরা উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে ভিজিবি ইউএস-এর ভাইস চেয়ারমযান এলিস আনভিলা সুমি,পরিচালক শেখ ফারজানা হক,মুস্তাফিজুর রহমান মোস্তাক আহমেদ,নার্গিস আহমেদ, মঈনুদ্দিন নাসের, কাজী শামসুল হক, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,মোহাম্মদ সাঈদ, ফরিদ আলম, শাখাওয়াত হোসেন সেলিম, ইব্রাহীম চৌধুরী খোকন ,রওশন হাসান, আব্দুস শহীদ, মাহমুদুল চৌধুরী, শামীম সিদ্দিকী,মঞ্জুরুল হক, কিউ জামান,শাহ আলম দুলাল,আব্দুল মালেক, আমজাদ হোসেইন, ইমরান আনসারী, শাহ ফারুক,কামরুল হাসান, শামীম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।খবর বাপসনিউজ।
ভিউয়ার্স টেলিভিশনের যাত্রালগ্নে লেখক সাংবাদিক ও জনসমাজের সহযোগিতা কামনা করেছেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তারা। সম্প্রচার ও সাংবাদিকতায় দক্ষ ও অভিজ্ঞ একদল সংবাদকর্মিদের নিয়ে ভিউয়ার্স টিভি সময়ের চাহিদা পূরণ করে জনসমাজের সাথে থাকবে বলে এর উদ্যোক্তারা বলেছেন। মতবিনিময় সভায় বক্তারা প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করেছেন।অনুষ্ঠান পরিচালনা করেন ভিটিবিইউএস পরিচালক শেখ ফারজানা হক ।শেষে সবাইকে নৈশ ভোজে আপ্যায়ন করা হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST