বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল Logo সড়কের ধুলাবালির দূষণে অতিষ্ঠ জনজীবন,চরম হুমকিতে জনস্বাস্থ্য
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

নতুন নির্বাচন কমিশনের অধিনে ভোলায় ইউপিতে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী জয়।

এ.এইচ. লালমোহন প্রতিনিধিঃ / ১১৫৬ Time View
Update : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ১:২৯ অপরাহ্ণ

ভোলা লালমোহন নতুন নির্বাচন কমিশনের অধিনে (২১ মার্চ) সকাল ৮টায় ) ভোট গ্রহণ শুরু হয়।
সোমবার (২১ মার্চ) সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে কোন রকম বিরতি ছাড়া একটানা বিকাল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। সকালে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। প্রচন্ড রোদের মধ্যে লাইনে দাড়িয়ে ভোটারদেরকে ভোট দেয়ার জন্য অপেক্ষা করতে দেখা গেছে। শুরুতে পুরুষ ভোটারের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে পুরুষ ভোটারের উপস্থিতি বাড়ে।

লালমোহন উপজেলার ১ নং বদরপুর ইউপি চেয়ারম্যান পদে ৭ জন চেয়ারম্যান প্রার্থীসহ সদস্য পদে মোট ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এখানে মোট ভোটার রয়েছে ২৯ হাজার ৪৮৪ জন।
যার মধ্যে নারী ভোটার রয়েছে ১৪ হাজার ২৮৪ জন।

গত ১০ ফেব্রুয়ারি বদরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও উচ্চ আদালতের আদেশের পরিপ্রেক্ষিতে ৪ সপ্তাহের জন্য ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন । সেখানে বলা হয়েছে, হাইকোর্টে রিট পিটিশন করায় ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন আদেশের তারিখ থেকে চার সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে।

নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আসাদ মেলকার আনারস প্রতীক নিয়ে বেসরকারি ভাবে ৭১৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৪৯১২ ভোট।
লালমোহন উপজেলা নিবার্চন রিটানিং কর্মকতা আমির খসরু গাজী জানান সারা দিন
শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নির্বাচনের মাঠে উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।অপ্রীতিকর ঘটনা এড়াতে ইউনিয়নের ১৪টি ভোট কেন্দ্রে র্যা ব, পুলিশ ও আনসার বাহিনীসহ ছিল ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ, স্টাইকিং ফোর্স ও মোবাইল টিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST