বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল Logo সড়কের ধুলাবালির দূষণে অতিষ্ঠ জনজীবন,চরম হুমকিতে জনস্বাস্থ্য
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

কুড়িগ্রামে রাজারহাটে গরু চুরির সময় আটক ০১

Reporter Name / ১০৬১ Time View
Update : শুক্রবার, ১ জুলাই, ২০২২, ৫:৫১ পূর্বাহ্ণ

 

মোঃমকবুল হোসেন (কুড়িগ্রাম জেলা) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাটে গরুসহ ১ চোর কে আটক করেছে রাজারহাট থানা পুলিশ

গত ৩০শে জুন রাতে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ গ্রামের মোঃ রেদওয়ানুল হক খন্দকার
এর গোয়াল ঘর থেকে ১টি গরু চুরি হয়,পরে চুরির ঘটনার
বিষয়ে রেদওয়ানুল হক খন্দকার
বাদী হয়ে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন,অভিযোগের ভিত্তিতে রাজারহাট থানা পুলিশ চোরাইকৃত গরু উদ্ধারের জন্য বিশেষ একটি টিম তৈরী করে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন ।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার এর
সার্বিক দিক নির্দেশনায় ৩০ জুন এসআই অনিল কুমার রায়ের সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে নিজ বাড়ি হইতে আসামী সোহান খন্দকার কে-খিতাবখাঁ এলাকা থেকে গ্রেফতার করেন।

আসামীর দেওয়া তথ্যমতে রাজারহাট ইউনিয়নের হরিশ্বর তালুক গ্রাম হইতে রেদওয়ানুল হক খন্দকারের চুরি হওয়া ১টি গরু উদ্ধার করা হয়।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বলেন,রাজারহাট থানা এলাকায় চুরি,ডাকাতি প্রতিরোধ ও মাদক নিমূর্লের জন্য থানা পুলিশের এ ধরনের অভিযান সব সময় অব্যাহত থাকবে।

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
তারিখঃ৩০/০৬/২০২২ইং।
মোবাঃ-০১৭৩৯০১৮৩২৭


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST