শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo কাহারোলে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিবস পালিত Logo শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন Logo টাঙ্গাইলের মধুপুরে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ Logo শেরপুর উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন  Logo শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার Logo মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতিঃ Logo দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন Logo শার্শাকে ডিজিটাল হিসেবে গড়তে চাই উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের  Logo অভয়নগরে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানে ৭০ হাজার টাকা জরিমানা Logo বিষয় ঃ হাজার বছরের শ্রেষ্ঠ সাহিত্যিক বিশ্ব কবি “রবি”র জন্মদিন আজ!
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বিরামপুর থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে মোটরসাইকেল আটক ও মামলা।

Reporter Name / ১২০১ Time View
Update : রবিবার, ৩ এপ্রিল, ২০২২, ৯:৪১ পূর্বাহ্ণ

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-

বিরামপুর থানা ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে হেলমেট না পরায় ট্রাফিক আইন অমান্য করায় মোটরসাইকেল আটক ও মামলা দায়ের করেছে ট্রাফিক পুলিশ।

রোববার (৩ এপ্রিল) সকালে পৌর শহরের ঢাকামোড়ে এই অভিযান পরিচালনা করেন দিনাজপুর থেকে আগত ট্রাফিক পুলিশ ও বিরামপুর থানা পুলিশ। এসময় ট্রাফিক আইন অমান্য কারীদের মোটরসাইকেল আটক করে জরিমানা আদায় করা হয়।

এবারের অভিযানটি ভিন্ন সড়ক পথে দুর্ঘটনার হার কমাতে হেলমেটের না পরায় বিরামপুর উপজেলার বিভিন্ন এলাকার মোটরসাইকেল আটক করে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২ (১) ধারায় হেলমেট বিহীন মোটর সাইকেল চালানোর অপরাধে মামলা ও জরিমানা করা হয়।

এসময় হেলমেটবিহীন অভিযান পরিচালনা করেন দিনাজপুর জেলার ট্রাফিক সার্জেন্ট রুবেল আহম্মেদ, সহকারি ট্রাফিক সার্জেন আবুল কালাম, বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুরে আলম সিদ্দিক ও পুলিশ সদস্যবৃন্দ।

দিনাজপুর থেকে আগত ট্রাফিক সার্জেন্ট রুবেল আহম্মেদ বলেন, হেলমেট না পরায় ট্রাফিক আইন অমান্য কারায় মোটরসাইকেল আটক ও ট্রাফিক আইন অমান্য করায় ৩০টি মোটরসাইকেল আটক করে মালিকের নামে মামলা দিয়ে ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। তিনি আরো বলেন, সবার আগে নিজের নিরাপত্তা, হেলমেট বিহীন কেহই যেন মোটরসাইকেল নিয়ে বের না হয়, না চলায়, কারণ এই মোটরসাইকেল গুলো দুর্ঘটনায় স্বীকার হয় বেশী। তাই সকলকে হেলমেট পরার আহব্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST