মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
Logo নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন Logo কাজিপুরে স্বামী স্ত্রী কলহের জেরে শশুর, শুমুন্দী পেটালেন জামাই কে, থানায় অভিযোগ Logo শাজাহানপুরে অর্থের অভাবে বন্ধ হয়ে আছে মসজিদ নির্মাণের কাজ Logo বেনাপোল পৌরগেট ঈদের আনন্দ উপভোগের অনন্য ষ্পট Logo ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক হযরত  আলী সরকার  সাগর Logo ঈদের শুভেচ্ছা জানালেন বৃটিশ সিটিজেন, ব্যাবসায়ী, সমাজসেবক ও  রাজনিতীবিদ হাবিব Logo ঈদের শুভেচ্ছা জানালেন কাউন্সিলর কাজী শাহিনুল ইসলাম শাহিন Logo ঈদের শুভেচ্ছা জানালেন কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য)কামরুজ্জামান (বাবলু Logo বাংলাদেশ প্রেস ক্লাব, পূর্বধলা শাখা আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার আয়োজন Logo হতদরিদ্র সহযোগিতা সংগঠনের পক্ষ থেকে হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলাই পেট্রোল পাম্পে ও মিষ্টি দোকানে ভ্রাম্যমান আদালতে অভিযানে জরিমানা।

নাসিম উদ্দীন স্টাফ রিপোটারঃ / ১১৪০ Time View
Update : বুধবার, ১৬ মার্চ, ২০২২, ১:২০ অপরাহ্ণ

আজ ১৬/০৩/২০২২ তারিখ কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার বিভিন্ন পেট্রোল পাম্পে এবং মিষ্টি ও দধির দোকানে ভ্রাম্যমান আদালতে অভিযানে জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) রেকসোনা খাতুন এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় পেট্রোল পাম্পগুলোতে ফায়ার লাইসেন্স না থাকা, ওজনে কম দেয়া, ওজন মাপা স্কেলের বিএসটিআই সনদ না থাকা, ক্যালিব্রেশন চার্ট না থাকা ইত্যাদি অপরাধে তিনটি পেট্রোল পাম্পে মোট ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া দধি উৎপাদনে বিএসটিআই লাইসেন্স গ্রহণ না করা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখার অপরাধে এক দোকানিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ মোট চারটি মামলায় সর্বমোট ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান পরিচালনায় ভেড়ামারা থানার এস আই রফিকসহ সঙ্গীয় আনসার সদস্যরা সহযোগিতা করে। এ সময় আরো উপস্থিত ছিলেন বিএসটিআই খুলনা কার্যালয়ের পরিদর্শক মোঃ আলমাস মিয়া ও আশিকুজ্জামান।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST