শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত Logo জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন Logo হোসনাবাদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে যে যেই প্রতীক পেলেন। Logo অভয়নগরে মাছের ঘের ভয়ভীতি দেখিয়ে জবরদখল করার অভিযোগ : রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা। Logo চট্টগ্রাম মেডিকেলে  দালাল চক্রের ৩ সদস্য আটক Logo বেনাপোল পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ১৪ জন গ্রেফতার Logo রায়পুরায় জাতির পিতা বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ Logo ঝালকাঠিতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ইটবাটা প্রস্তুতের কাজ ও গাছ কাটায় প্রতিপক্ষের বিরুদ্ধে ভায়োলেশন মামলা Logo “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। Logo সাংবাদিকদের বিতর্কিত করায় লাকীর বিরুদ্ধে এক হাজার কোটি টাকার মানহানী মামলা করার ঘোষণা-বিএমইউজে”র মানববন্ধন
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

নিউইয়র্কের লাগোর্ডিয়া প্লাজা হোটেলে ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২ উদ্ভোধন হবে আজ শনিবার বিকালে

Reporter Name / ১১২০ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩০ অপরাহ্ণ

 

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃনিউইয়র্কের লাগোর্ডিয়া প্লাজা হোটেলের বলরুমে অনুষ্টিত হতে যাচ্ছে ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২।দুদিন ব্যাপী ৩ এবং ৪ সেপ্টেম্বর, ২০২২।শনিবার এবং রবিবার ।এবং খবর বাপসনিউজ।

হাজার বছরের ঐতিহ্যে লালিত বাংলার সংষ্কৃতি, সেই সংষ্কৃতিকে কিঞ্চিৎ তুলে ধরাই আমাদের আন্তরিক প্রয়াস “৩৬তম ফোবানা ( বাংলাদেশ সম্মেলন ২০২২” )।

বহমান পদ্মা, মেঘনা,যমুনা,ধলেশ্বরী তীরে রূপালী জলের কিনার ঘেষে , আম, জাম, নারিকেল ঘেরা সোনার বাংলা। আউল বাউল , পুণ্যাহ, উৎসব- পার্বন আর ঢাক, ঢোল, করতালে মুখরিত এক পেলব সমভূমি সোনার বাংলা। রোদ্দুরে যে আকাশে অনন্ত অক্ষতমূর্তি জাগে সেই আমার সোনার বাংলা – আমার বাংলাদেশ।

আমাদের আগামী প্রজন্ম যারা আমেরিকান পতাকার পাশাপাশি তুলে ধরবে লাল সবুজের ভালবাসা বাংলাদেশের পতাকা। এভাবেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে উড্ডয়মান থাকুক ভালবাসার লাল সবুজ।

বাংলাদেশ থেকে পৃথিবীর প্রায় সবচেয়ে বেশি দূরত্বে অবস্থিত উত্তর আমেরিকায় বসবাসকারী বাঙালীদের মধ্যে সামাজিক বন্ধন ও ভাতৃত্ববোধ সূদৃঢ় করার লক্ষ্যে প্রায় অর্ধযুগ পূর্বে প্রথম শুরু হয় বাংলাদেশ সম্মেলন। আমাদের এবারের আয়োজনে সকল প্রবাসীদের আমন্ত্রণ ও উপস্থিতিই আয়োজকদের অনুপ্রেরণা যোগাবে ।এ অভিন্ন আয়োজকদের ।

দুদিনব্যাপী ফোবানা বাংলাদেশ সম্মেলনে ২০২২ কোন প্রবেশ মূল্য নেই এবং রয়েছে আকর্ষণীয় শাড়ি কাপড়, জুয়েলারি এবং খাবার স্টল l৩৬তম নিউইয়র্ক ফোবানা সম্মেলনের আয়াজক MYTECHUSA। আয়োজক কমিটির চেয়ারম্যান ড.শওকত আলী,নির্বাহী চেয়ারম্যান সরাফত হোসেন বাবু,জুয়েনট চেয়ারম্যান জসিম ঊদ্দিন ভুইয়া। আয়োজক কমিটির আহবায়ক জিয়া উদ্দীন সোহাগ ও সদস্য সচিব হজরত আলী ।সেমিনার কমিটির চেয়ারম্যান সাংবাদিক রিমন ইসলাম,কাব্য জলসা কমিটির চেয়ারম্যান কবি সালেম সুলেরী এবং ফ্যাশান সু কমিটির চেয়ারওম্যান নাজমুন নাহার ইউনাসহ অন্যান্য কর্মকর্তাগন রয়েছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST