মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo খানসামায় মুক্তিযোদ্ধাদেরকে কটুক্তি ও গালিগালাজ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ Logo নরসিংদীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় Logo তারাকান্দায় মাজিয়াল ছেঁড়া ১০টাকা নিয়ে হত্যা কান্ডে ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে তারাকান্দা থানা পুলিশ Logo চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। Logo নওগাঁর সাপাহারে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। Logo সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

আমরা সকলকে শিক্ষার আওতায় নিয়ে এসেছি শিক্ষার মান নিশ্চিত করতে কাজ করছে সরকার -ডা. দীপু মণি এমপি

ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জর গজারিয়া উপজেলা / ১১৬২ Time View
Update : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ২:১১ অপরাহ্ণ

আমরা সকলকে শিক্ষার গ্রহনের আওতায় নিয়ে এসেছি, বর্তমান সরকার শিক্ষার মান নিশ্চিত করতে অবিরাম কাজ করে যাচ্ছে। শুধু শিক্ষাগ্রহন করলেই হবে না। আমাদেরকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে মানবিক মানুষ রূপে গড়ে তুলতে হবে।
গতকাল শুক্রবার সকাল সাড়ে এগারটায় গজারিয়া উপজেলার ভাটেরচর দেওয়ান আবদুল মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠাণে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি উল্লিখিত কথা বলেন। তিনি আরো জানান, ২০১৮ সালের নির্বাচণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঘোষণা করেছেন , শিক্ষার প্রতিটি ক্ষেত্রে শিক্ষার মান অর্জন করতে হবে,যে শিক্ষার মাধ্যমে আমাদের শিক্ষার্থীরা যুগোপোযোগী শিক্ষা পাবে। জ্ঞাণ বিজ্ঞানের প্রতিটি শাখার আমাদের শিক্ষার্থীদের সরব বিচরণ থাকবে।শিক্ষার্থীদের কমিউনিকেশন বা যোগাযোগ দক্ষতা অর্জন কারাসহ,সমস্যা চিহ্নিত করণ ও সমাধান করার যোগ্যতা অর্জন করেত হবে।
সবাইকে নিয়ে এক সঙ্গে কাজ করা ও সৃজনশীলতা অর্জণও জরুরী।
আমরা জ্ঞান ও দক্ষতা অর্জন করলাম কিন্তু মূল্যবোধ অর্জন করতে পারলাম না তাহলে হবে না । আমরা যেনো মূল্যবোধ সম্পন্ন মানবিক শিক্ষা অর্জণ করতে পারি সেটা নিশ্চিত করতে হবে। সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের উদ্ধোধন করেন আ‘লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি। অতিথি ছিলেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার আবদুল মোনেম পিপিএম ও গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ঢাকা বিশ^বিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মো: আতাউর রহমান মিয়াজী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহা পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন, এনডিসি, এফডব্লিউসি, পিএসসি এমফিল। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)এর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আমিরুল ইসলাম সিকদার , রেল পথ মন্ত্রনালয়ের উপ সচিব মুহাম্মদ মাহবুবুল হক ও মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লা মিয়া রতন সিকদার।
অনুষ্ঠাণে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমেটির সভাপতি, রূপালী ব্যাংকের উপ মহা ব্যবস্থাপক মো: শাখাওয়াত হোসেন।
সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে একটি বিশেষ স্মরনিকা প্রকাশ করে সম্মেলন উপ কমিটি ও সন্ধ্যায় অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠাণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST