সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
Logo খানসামায় মুক্তিযোদ্ধাদেরকে কটুক্তি ও গালিগালাজ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ Logo নরসিংদীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় Logo তারাকান্দায় মাজিয়াল ছেঁড়া ১০টাকা নিয়ে হত্যা কান্ডে ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে তারাকান্দা থানা পুলিশ Logo চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। Logo নওগাঁর সাপাহারে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। Logo সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বেনাপোলে মানবতার মানুষ ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

কামাল হোসেন বিশেষ প্রতিনিধিঃ / ৭৬০ Time View
Update : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ণ
oppo_2

বেনাপোল পৌরসভার অসহায় দুস্থদের পরিবারের মাঝে ১০০ টি ঈদ সামগ্রী বিতরণ করেছে মানবতার মানুষ ফাউন্ডেশন সংগঠন।

রবিবার (৭ এপ্রিল) অসহায় দুস্থদের পরিবারের বাড়ি বাড়ি যেয়ে পরিবারের হাতে তুলে দেন এ ঈদ সামগ্রী

এই অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মানবতার মানুষ ফাউন্ডেশনের সভাপতি, রিপন হোসেন

মানবতার মানুষ ফাউন্ডেশনের সভাপতি, রিপন হোসেন বলেন, মানবতার মানুষ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন যে সংগঠন মানুষ মানুষের কল্যাণে কাজ করে থাকে।রক্তশুণ্য রোগীদেরকে রক্ত দিয়ে জীবণ বাঁচানোর মত বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে থাকে এই কল্যাণমুলক প্রতিষ্ঠানটি।
প্রত্যেকটি মহৎ উদ্যোগ এলাকায় ব্যাপক প্রশংসিত হয়েছে।

oppo_2

মানব মানবতার মানুষ ফাউন্ডেশন এর সহ-সভাপতি আব্দুল্লাহ বলেন,সবসময়ই আর্ত মানবতার সেবায় অসহায় মানুষের পাশে থাকে। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে একটু সেবা করতে পেরে নিজেদেরকে ভাগ্যবান বলে মনে করি। সামর্থ্য অনুযায়ী আমরা নিজেদের অর্থায়নে সমাজে পিছিয়ে পড়া অসহায় দারিদ্র মানুষের জন্য আমরা সমাজসেবা কাজ করে থাকি ।
মানবতার মানুষ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, মুস্তাফিজুর রহমান বলেন, এই সংগঠনের সকল সদস্য সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে, সমাজের মানবিক উন্নয়নে এই সংগঠন বিশেষ ভূমিকা রাখবে।

আরও বলেন, শুধু মাত্র ঈদ উৎসবে না সংগঠন টি সমাজের দরিদ্র মানুষের চিকিৎসা সেবা, রক্তদানসহ বিভিন্ন দায়িত্ব পালনেও ভূমিকা রাখে, তাই আমি সকলের প্রতি আহবান জানাচ্ছি আপনারা নিজ নিজ জায়গা থেকে এই সংগঠন কে সহায়তা করুন অসহায় দরিদ্র মানুষের পাশে থাকুন।

এ সময় উপস্থিত ছিলেন,
সভাপতিঃ-মোঃ রিপন হোসেন,সিনিয়র সহঃ সভাপতি:-মোঃআব্দুল্লাহ হোসেন,
সহঃ সভাপতি কিরন শেখ
সাধারণ সম্পাদক:- মোস্তাফিজুর রহমান মোস্তফা যুগ্মসাধারণসম্পাদক-ইমরান শেখ।সাংগঠনিক সম্পাদক:মোঃ জাহিদ অর্থ সম্পাদক:- জিয়াউর রহমান উজ্জল
দপ্তর সম্পাদক:-নুর।
সহঃ দপ্তর:-সুজন।ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক:- সফি।সদস্য:- মোঃ তাহছিন আহম্মেদ,আকবার,আরিফ,ইস্রফিল,বিল্লাল,আব্দুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST