শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতিঃ Logo দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন Logo শার্শাকে ডিজিটাল হিসেবে গড়তে চাই উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের  Logo অভয়নগরে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানে ৭০ হাজার টাকা জরিমানা Logo বিষয় ঃ হাজার বছরের শ্রেষ্ঠ সাহিত্যিক বিশ্ব কবি “রবি”র জন্মদিন আজ! Logo যশোর শিক্ষা বোর্ড এসএসসিতে পাসের হারে শীর্ষে Logo রায়পুরা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী তাজ তাহমিনা মানিক ব্যপক গণসংযোগ! Logo স্ত্রীর সঙ্গে প্রতারণা করে দ্বিতীয় বিয়ের অভিযোগ স্বামীর বিরুদ্ধে Logo ফরিদপুরের মধুখালীতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের ধাক্কায় চালক নিহত Logo ঝিনাইদহে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বেনাপোলে ঈদ উপহার নগদ অর্থ তুলে দেন, কে. বি গ্রুপের চেয়ারম্যান কামরুজ্জামান (বাবলু

কামাল হোসেন বিশেষ প্রতিনিধিঃ / ৮২ Time View
Update : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ১:৩২ অপরাহ্ণ

আপনার সকল প্রয়োজনে, আমরা আছি আপনার পাশে, এই স্লোগানে, যশোরের বেনাপোল পৌরসভার নামাজ গ্রামের কৃতী সন্তান আবারও যথা সময়ে অসহায় গরীবের মুখে একটু হাসি ফোঁটাতে ঈদ উপহার নিয়ে এগিয়ে এসেছেন। কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য  ও বিশিষ্ট সি এন্ড এফ ব্যবসায়ী,ও তরুন সমাজ সেবক, কে. বি গ্রুপের চেয়ারম্যান কামরুজ্জামান (বাবলু )

রবিবার (৭ এপ্রিল) সকাল ১০ টার দিকে তার নিজ বাস ভবনের সামনে শান্তিপূর্ণ ভাবে পরিধান সামগ্রী বিতরণে কে.বি গ্রুপের স্বেচ্ছাসেবী কর্মীরা অত্যান্ত সু-শৃঙ্খল ভাবে বিতরণ কার্যক্রম লক্ষণীয়। শান্তিপূর্ণ ভাবে বিতরণকৃত ঈদ সামগ্রী পেয়ে অসহায় মানুষগুলো বেশ খুশী, তারা এমন সুন্দর ব্যবস্থাপনার জন্য কে,বি গ্রুপের চেয়ারম্যান কামরুজ্জামান (বাবলু) প্রশংসা এদিকে, ঈদ উপলক্ষ্যে অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ কালে কে.বি গ্রুপ চেয়ারম্যান কামরুজ্জামান (বাবলু) বলেন, আমার পরিবারের অন্যান্য সদস্যগণের আর্থিক সহায়তায় আমরা এলাকার মানুষের দুর্দিনে পাশে দাড়াতে চেষ্টা করেছি মাত্র। ঈদের আনন্দ ভাগাভাগি করতে এবং গরীব অসহায়দের কিছুটা হলেও বস্ত্রের চাহিদা পূরণে আমার পরিবার এবং আমার ব্যবসায়ীক প্রতিষ্ঠান অতীতে দেশের ক্রান্তিকালে সাহায্যের হাত বাড়িয়েছিল, ঠিক সেভাবেই আগামীতে ও এর ধারবাহিকতা বজায় রাখতে চায়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সমাজে আমরা যারা স্বচ্ছল পরিবার আছি,সবদিন না হউক, অন্তত যে কোন উৎসবের প্রাক্কালে অসহায়দের পাশে থাকার প্রত্যয় গ্রহণ করি”। কামরুজ্জামান বাবু বলেন , আর্তমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা জীবনের উদ্দেশ্য শুধু নিজেকে সুখী করা নয় বরং উদ্দেশ্য হওয়া উচিত অন্যকে সুখী করা কথায় আছে পৃথিবীতে দান করে কিংবা মানবসেবা করে কেউ কখনো গরীব হয়নি গরীব মানসিকতার মানুষরাই কখনো কারো জন্য কিছু করতে পারেনি। পৃথিবীতে সেই মানুষগুলো সবচেয়ে সুখের কাছে যেতে পেরেছে যারা নিজেদেরকে আর্তমানবতার সেবায় বিলিয়ে দিতে সক্ষম হয়েছে। নিজের জন্য নয় সমাজে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে সেবা করা সবচেয়ে বড় আনন্দ খুজে পাই। কথাগুলো বললেন, কে বি গ্রুপের চেয়ারম্যান কামরুজ্জামান (বাবলু )

দেশের স্বনামধণ্য ব্যাবসায়ীক প্রতিষ্ঠান কে,বি গ্রুপের পক্ষ থেকে এবারো ও “ঈদুল ফিতর’ উপলক্ষ্যে এলাকার প্রায় ১২৫০ জন গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে শাড়ী, লুঙ্গী ও থ্রী-পিচ ও নগদ অর্থ বিতরণ করা হয়। কে,বি গ্রুপের চেয়ারম্যান ও কেন্দ্র কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য, মোঃ কামরুজ্জামা (বাবলু), বেনাপোল পৌরসভাধীন ২নং ওয়ার্ডের নামাজ গ্রামের নিজ বাস ভবন থেকে ঈদ সামগ্রী বিতরণ’ করা হয়। বস্ত্র বিতরণ কার্যক্রমে তিনি নিজে এবং তার পরিবারের সদস্যগণ অংশ নেন।

এই সময় উপস্থিত ছিলেন,  পৌরসভার মেয়র নাসির উদ্দিন, ও শার্শা যুবলীগের সভাপতি অহিদুর রহমান (অহিদ) পৌর আহবায়ক- মোস্তাক হোসেন স্বপন, আলহাজ্ব রমজান আলী, কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও কেবি গ্রুপের চেয়ারম্যান, মোঃ কামরুজ্জামান বাবলু, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভপতি এনমুল হক মুকুল, বেনাপোল পৌর আওয়ামী লীগের প্রচvi সম্পাদক মোঃ আকবর আলী, ২নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন। সহ আরো অনেকে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST