বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত।

Reporter Name / ৯৭৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২, ৪:৫৫ অপরাহ্ণ

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর নবগঠিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাবের সভাপতি আইয়ুব হোসেন পক্ষীর সভাপতিত্বে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর প্রধান কার্যালয়ের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাক আসাদুজ্জামান রিপনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাংগঠনিক সম্পাদক মে. রাসেল ইসলাম, যুগ্ম-সাধারন সম্পাদক তামিম হোসেন সবুজ ও মোঃ জাকির হোসেন, অর্থ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু, সহ-দপ্তর সম্পাদক মোঃ মুক্তার হোসেন, প্রচার সম্পাদক মোঃ লোকমান হোসেন রাসেল, সহ-প্রচার সম্পাদক মোঃ সাগর হোসেন আকাশ, সহ-বন্দর বিষয়ক সম্পাদক মো. মিলন কবীর, কাস্টমস বিষয়ক সম্পাদক মোঃ রানা আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমজাদ হোসেন টিটো, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. খসরুনোমান সংগ্রাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. কাজু তুহিন, সহ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. শামীম হোসেন নয়ন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. এবিএস রনি, কোষাধ্যক্ষ মো. আব্দুল্লাহ আল-মামুন, কার্যনির্বাহী সদস্য মোঃ কামাল হোসেন, মো. শাফায়েত মোল্লা সবুজ, মো. ফরহাদ বিশ্বাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST