শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

সীতাকুণ্ডে রাতের আঁধারে শতবর্ষী পুকুর ভরাট, ভ্রাম্যমান আদালতে অভিযানে গাড়ী জব্ধ

Reporter Name / ৯৭৯ Time View
Update : বুধবার, ১০ আগস্ট, ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ণ

রাফি চৌধুরী,সীতাকুণ্ড প্রতিনিধিঃট্রগ্রামের সীতাকুণ্ড পৌর এলাকায় রাতের আঁধারে কয়েক শতবর্ষীয় পুকুর ভরাট করার সময় হঠাৎ অভিযান চালিয়েছে ইউেনওর নেতৃত্বে একটি ভ্রাম্যমান আদালত। এসময় পুকুর ভরাটের কাজে ব্যবহৃত একটি এক্সেভেটর, একটি স্টেপ পেলোডার ও তিনটি ড্রাম ট্রাক জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন। মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় উপজেলার পৌরসভার উত্তর বাজারের ভূঁইয়া টাওয়ার এলাকায় এ অভিযান চালানো হয়। এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদাত হোসেন প্রতিনিধি কে বলেন, প্রায় পৌনে দুই একর আয়তনের শতবর্ষী একটি পুকুর ভরাট হচ্ছে আমরা জানতে পেরে রাত সাড়ে ১১টায় আমি ও সহকারী কমিশনার ভূমিসহ সেখানে অভিযান পরিচালনা করি।অভিযানকালে আমরা পুকুরটি ভরাটের হাতেনাতে প্রমাণ পাই। অভিযানকালে আমাদের উপস্থিতি টের পেয়ে ভরাট কাজে জড়িতরা তৎক্ষণাৎ পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে একটি এক্সেকাভেটর, একটি স্টেপ পেলোডার ও তিনটি ড্রাম ট্রাক জব্দ করা হয়েছে । উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো জানান, শুনানি শেষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযানকালে আরো উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আশরাফুল আলম, সীতাকুণ্ড মডেল থানার উপ—পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন, সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী প্রমুখ।

সূত্রে জানা গেছে পুকুরটি ভরাট করে প্লট করে বিক্রি করার পরিকল্পনা ছিল একটি ভূমি দস্যু গ্রুপের,তারা রাতে রাতে পুকুরটি ভরাট করে আসছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST