বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

সিএন্ডএফ ফেডারেশনের আহবানে বেনাপোলে পূর্ণ দিবস কর্মবিরতি পালন

Reporter Name / ১০৮৫ Time View
Update : মঙ্গলবার, ৭ জুন, ২০২২, ৮:৫৭ পূর্বাহ্ণ

 

মোস্তাফিজুর রহমান বেনাপোল প্রতিনিধি :- বিভিন্ন দাবি-দাওয়া আদায়ের লক্ষ্যে ফেডারেশন অব বাংলাদেশ কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশনের আহবানে দেশ ব্যাপি কাস্টমস কার্যালয় সম্মুখে ও কাস্টমস স্টেশন সমূহে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে জেলা-উপজেলার কাস্টমস সিএন্ডএফ এজেন্টস সংগঠন গুলো।

জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক মৌলিক অধিকার পরিপন্থী কাস্টমস এজেন্টস লাইসেন্সিং বিধিমালা-২০২০ এবং পণ্য চালান শুল্কায়নে H.S. CODE ও CPC নির্ধারনে প্রণীত বিভিন্ন বিতর্কিত আইন বাতিলের দাবীতে মূলত এই কর্মবিরতি পালন।

দাবি আদায়ের স্বপক্ষ নিয়ে কেনাপোল কাস্টমস হাউজ কার্যালয় সম্মুখে পূর্ণ দিবস কর্মবিরতির কর্মসুচি পালন করছে বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন। দায়িত্ব গ্রহনের পর এই প্রথম কর্মবিরতিতে অংশ নিলেন নব-নির্বাটিত বেনাপোলের সিএন্ডএফ নেতৃবৃন্দ।

সিএন্ডএফ কর্মসূচি’র প্রতি একাত্বতা ঘোষণা করে উক্ত কর্মসূচিতে অংশ নেয়-বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি,বেনাপোল সিএন্ডএফ স্টাফ এসোসিয়েশন ও বন্দর ব্যবহারকারী বিভিন্ন সংগঠন।

মঙ্গলবার(৭ জুন) কর্মবিরতি পালনের লক্ষ্যে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি-খায়রুজ্জামান মধু’র নেতৃত্বে বেনাপোল কাষ্টমস হাউজ,কার্যালয় সম্মুখে কর্মবিরতিতে অংশ নেন-বেনাপোল সিএন্ডএফ এসোসিয়েশনের-সহ-সভাপতি-কামাল উদ্দিন শিমূল,সহ-সভাপতি- মহসিন মিলন, যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মোহাম্মদ আবু তাহের ভারত, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাবুদ্দিন,অর্থ সম্পাদক-এনামুল হক মুকুল, সহ-অর্থ সম্পাদক-মোঃ শাহাবুদ্দিন,কাষ্টমস বিষয়ক সম্পাদক-আব্দুল লতিফ, কাস্টমস বিষয়ক যুগ্ম-সম্পাদক-আলমগীর সিদ্দিকি, বন্দর বিষয়ক সম্পাদক-মোঃ মেহের উল্লাহ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-মোঃ আসাদুজ্জামান,
দপ্তর সম্পাদক-মোস্তাফিজ্জোহা সেলিম, আন্তর্জাতিক ও চেকপোষ্ট বিষয়ক সম্পাদক মোঃ সুলতান মাহমুদ বিপুল, প্রচার- প্রকাশনা ও প্রযুক্তি-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক-সাজ্জাদুল ইসলাম সৌরভ, নির্বাহী সদস্য- আনোয়ার হোসেন আনু ও সাহিদা রহমান সেতু।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সভাপতি-এ,কে,এম আতিকুজ্জামান সনি,সাধারণ সম্পাদক-আজিম উদ্দিন গাজী।
বেনাপোল ষ্টাফ এসোসিয়েশনের সভাপতি মোঃ মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ সাজেদুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST