বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

রাশিয়া-ইউক্রেনের আলোচনা ফলপ্রসূ : পুতিনের সহকারী

Reporter Name / ১০৭১ Time View
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২, ৪:৪৭ পূর্বাহ্ণ

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃতুরস্কের ইস্তাম্বুলে কয়েক ঘণ্টা ধরে চলা আলোচনাকে ‘গঠনমূলক’ বলে বর্ণনা করেছেন রাশিয়ার প্রধান আলোচক। মঙ্গলবার (২৯ মার্চ) এ কথা জানিয়েছেন রাশিয়ার প্রধান আলোচক ভ্লাদিমির মেডিসঙ্কি নিজেই।

তিনি জানান, ইউক্রেনের পক্ষ থেকে যে প্রস্তাবগুলো দেওয়া হয়েছে সেগুলো এখন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কাছে বিবেচনার জন্য রাখা হবে।

ভ্লাদিমির মেডিসঙ্কি বলেন, রাশিয়ান এবং ইউক্রেনের পররাষ্ট্র মন্ত্রণালয় সংঘর্ষের অবসান ঘটাতে একটি চুক্তিতে সম্মত হলে পুতিন ও জেলেনস্কির মধ্যে একটি বৈঠকের সম্ভাবনা তৈরি হবে।

এর আগে ইস্তাম্বুলে মঙ্গলবার শান্তি আলোচনায় বসেন রাশিয়া-ইউক্রেনের সমঝোতাকারীরা। সেই সমঝোতার মধ্যস্থতাকারী হিসেবে রয়েছেন রুশ ধনকুবের ও ইংলিশ ফুটবল ক্লাব চেলসির মালিক রোমান আব্রামোভিচ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST