শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা ও হুমকির প্রতিবাদে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের আয়োজনে সমাবেশ ও জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

Reporter Name / ১০৭৮ Time View
Update : রবিবার, ৫ জুন, ২০২২, ২:৪১ পূর্বাহ্ণ

 মো:সাব্বির হোসেন রনি। প্রতিনিধি: গাইবান্ধা জেলা। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি এ্যাড: সৈয়দ শামস উল আলম হিরুর সভাপতিত্বে ০৪ জুন শনিবার এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারন সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, গাইবান্ধা পৌর আওয়ামীলীগ সভাপতি এ্যাড: শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সাধারন সম্পাদক আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন, গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি সরদার সাঈদ হাসান লোটন, সাধারন সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব। এছাড়াও আরও অনেক নেতাকর্মী বক্তব্য রাখেন।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা ও হুমকির প্রতিবাদে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের আয়োজনে সমাবেশ ও জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত সমাবেশ পূর্ববর্তী একটি বিক্ষোভ মিছিল জেলা যুবলীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শুরুস্থলে গিয়ে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST