বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল Logo সড়কের ধুলাবালির দূষণে অতিষ্ঠ জনজীবন,চরম হুমকিতে জনস্বাস্থ্য
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

ব্র্যান্ডিং বাংলাদেশ” এর সহায়তা করায় নিউইয়র্ক পুলিশ বিভাগকে সেন্টার ফর এনআরবি’র সম্মাননা প্রদান

Reporter Name / ৯৭২ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৬:০৯ পূর্বাহ্ণ

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃগত সোমবার ১৫ আগষ্ট ,নিউইয়র্কের পুলিশ প্লাজা কার্যালয়ে এনওয়াইপিডি কর্মকর্তাদের সাথে সেন্টার ফর এনআরবি প্রতিনিধি দলের এক বৈঠক অনুষ্টিত হয়। এনআরবি চেয়ারপারসন এম এস সেকিল চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দল বিভিন্ন সামাজিক কার্যক্রম এবং কমিউনিটি সেবায় বাংলাদেশিদেরকে সহায়তা করার জন্য এনওয়াইপিডিকে আন্তরিক ধন্যবাদ জানান । বিশেষ করে করোনাকালে এনআরবি সেন্টারের “ ব্রান্ডিং বাংলাদেশ “ কার্যক্রমে ও প্রবাসী বাংলাদেশীদেরকে করোনাকালীন সহায়তা প্রদান করার জন্য সংশ্লিষ্ট পুলিশ সদস্যদেরকে আন্তরিক কৃতজ্ঞতা জানান । খবর বাপসনিউজ।

২০২১ সালে বিভিন্ন কার্যক্রমে সহায়তা প্রদান করার জন্য এনওয়াইপিডিকে সেন্টারের পক্ষ থেকে সম্মানসূচক অনার প্লাক ও একটি সাইটেশন প্রদান করে প্রতিনিধি দলের নেতা এম এস সেকিল চৌধুরী ভবিষ্যত কার্যক্রমে পুলিশ বিভাগের অব্যহত সহায়তা কামনা করেন। তিনি বাংলাদেশের প্রবাসী আমেরিকানদের বিভিন্ন বিষয় এবং স্থানীয় কার্যক্রমে তাদের ইতিবাচক অংশগ্রহণের বিষয়গুলো তুলে ধরেন এবং ভবিষ্যতে স্থানীয় প্রশাসনের সকল কার্যক্রমে বাংলাদেশী আমেরিকানরা সার্বিকভাবে এগিয়ে থাকবে বলে কর্মকর্তাদেরকে আশ্বস্ত করেন ।এ সময় তিনি কর্মকর্তাদেরকে বাংলাদেশ সফরের জন্য আমন্ত্রণ জানান । আমন্ত্রণের জন্য ধন্যবাদ জানিয়ে পুলিশ কর্মকর্তাগণ বাংলাদেশীদের কার্যক্রমের প্রশংসা করেন এবং সামাজিক কার্যক্রমে তাদের অংশগ্রহণের জন্য তাদের ধন্যবাদ প্রদান করেন । কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি কমিশনার মার্ক স্টুয়ার্ট এবং ইন্সপেক্টর ভিক্টোরিয়া পেরি। এনআরবি প্রতিনিধি দলের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের মোহাম্মদ আলী, তরুণ ব্যবসায়ী প্রতিনিধি শেখ ফরহাদ এবং তরুণ পেশাজীবী প্রতিনিধি ওয়াসেফ চৌধুরী ।বৈঠক শেষে পুলিশ বিভাগের পক্ষ থেকে প্রতিনিধি দলের সদস্যদেরকে পুলিশের ব্যাজ ও স্মারক উপহার দেওয়া হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST