বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল Logo সড়কের ধুলাবালির দূষণে অতিষ্ঠ জনজীবন,চরম হুমকিতে জনস্বাস্থ্য
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বেনাপোল স্টাফ এসোসিয়েশনের নির্বাচনে সভাপতি মুজিবুর ও সাঃ সম্পাদক সাজেদুর নির্বাচিত

Reporter Name / ৮৪৮ Time View
Update : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩, ৩:২৫ পূর্বাহ্ণ

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ- বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।সোমবার (১৬ জানুয়ারি) এসোসিয়েশনের নিজস্ব ভবনে সকাল ৮ থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
এ নির্বাচনে ১ হাজার ৯৫০ জন ভোটার অংশ গ্রহণ করেন।
ভোট গণনা শেষে রাতে নির্বাচন কমিশনার ভোটের ফলাফল ঘোষণা করেন।
এ নির্বাচনে সভাপতি মুজিবুর ৯৫৭ ও সাঃ সম্পাদক সাজেদুর ১১৭৯ ভোট পেয়ে পূণরায় নির্বাচিত হয়েছেন।
সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ আসানুর রহমান পেয়েছেন ১০৭৮ ভোট।
অন্যান্য বিজয়ীরা হলেন- সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম ১০৪৭, সহ-সাধারণ সম্পাদক মোঃ বদরুজ্জামান (বনি) ১১৭৬, দপ্তর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল ৯৭৬, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক মোঃ ইসমাইল শেখ ১০২০,
অর্থ সম্পাদক সুমন হোসেন ৯৬১, কাস্টম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম ১১২১, বন্দর বিষয়ক মোঃ আসাদুজ্জামান আসাদ ১০৭০, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব ১০২৮, প্রচার ও ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুর রউফ ৯৩৮, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী ১২৪০, কার্যনির্বাহী সদস্য আব্দুর সাত্তার ৭৭৯, মোঃ আব্দুল্লাহ আল ফয়সাল ৮৩৫, মোঃ হাসানুজ্জামান হাসান ৯০৬, মোঃ আব্দুল খালেক ৯২৮ ভোট পেয়ে জয় লাভ করেছেন।
এবারের নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ ও মুজিবর-নাসির সমমনা পরিষদের দুইটি প্যানেল থেকে ১৭টি পদে ৩৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ থেকে ১০ জন ও মুজিবর-নাসির সমমনা পরিষদ থেকে ৭ জন নির্বাচিত হয়। ফলাফল ঘোষণার সঙ্গে সঙ্গে নির্বাচিতদের সঙ্গে নিয়ে ভোটাররা উল্লাসে ফেটে পড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST