বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
Logo ফরিদপুরের মধুখালীতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের ধাক্কায় চালক নিহত Logo ঝিনাইদহে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান Logo নওগাঁ’র রাণীনগরে ঔষধ ব্যবসায়ীদের দোকান বন্ধ রেখে সকাল-সন্ধা প্রতিকী ধর্মঘটঃ Logo বানারীপাড়ায় নিজেদের সম্পত্ত্বিতে বালু ফেলতে গিয়ে প্রতিপক্ষের কাছে হয়রানীর স্কিকার একটি অসহায় পরিবার Logo বোয়ালমারীতে ওয়েসিস বেকারী এন্ড পেস্ট্রি শপের শাখার উদ্বোধন  Logo আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন শেরপুরের নবাগত পুলিশ সুপার Logo শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন Logo বিশ্বমুক্ত গণমাধ্যম দিবস Logo রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল Logo বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বিরামপুরে ট্রাফিক আইন অমান্য করায় ১ লক্ষ ৪১ হাজার টাকা জরিমানা

Reporter Name / ১২০০ Time View
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২, ৩:৫৬ অপরাহ্ণ

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-

বিরামপুর থানা ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে হেলমেট না পরায় ট্রাফিক আইন অমান্য কারায় মোটরসাইকেল আটক ও মামলা দায়ের করেছে ট্রাফিক পুলিশ।

বুধবার (২৩ মার্চ) সকাল উপজেলার বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় হেলমেট না পরায় ট্রাফিক আইন অমান্য কারীদের জরিমানা করা হয়।

এবারের অভিযানটি ভিন্ন সড়ক পথে দুর্ঘটনার হার কমাতে হেলমেটের না পরায় বিরামপুর উপজেলার বিভিন্ন এলাকার মোটরসাইকেল আটক করে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২ (১) ধারায় হেলমেট বিহীন মোটর সাইকেল চালানোর অপরাধে মামলা ও জরিমানা করা হয়।

এসময় হেলমেটবিহীন অভিযান পরিচালনা করে করেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত ও দিনাজপুর জেলার ট্রাফিক সার্জেন্ট রুবেল আহম্মেদ, সহকারি ট্রাফিক সার্জেন রফিকুল ইসলাম, থানার অফিসারদ্বয় ও পুলিশ সদস্যবৃন্দ।

মোটরসাইকেল আরোহীদের হেলমেট পরিধান নিশ্চিত করতে পুলিশি অভিযান তদারকি করতে বিরামপুরে আগত রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি শাহ মোহাম্মদ শফিউর রহমান শাফি বলেন, সবার আগে নিজের নিরাপত্তা, হেলমেট বিহীন কেহই যেন মোটরসাইকেল নিয়ে বের না হয়, না চলায়, কারণ এই মোটরসাইকেল গুলো দুর্ঘটনায় স্বীকার হয় বেশী। তাই সকলকে হেলমেট পরার আহব্বান জানান।

বিরামপুর থানার অফিসার ইনজার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, হেলমেট না পরায় ট্রাফিক আইন অমান্য কারায় মোটরসাইকেল আটক ও ট্রাফিক আইন অমান্য করায় ৪৭টি মোটরসাইকেল আটক করে মালিকের নামে মামলা দিয়ে ১ লক্ষ ৪১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। তিনি আরো বলেন, বিরামপুর শহরে হেলমেট বিহীন নিয়মিত এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST