শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

নেত্রকোণায় প্রাক বড়দিন উদযাপিত হলো

Reporter Name / ৮৮৭ Time View
Update : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ণ

শামীম তালুকদার
আসন্ন ২৫ ডিসেম্বর খ্রীস্টধর্মাবলম্বীদের প্রধান উৎসব বড়দিনকে সামনে রেখে নেত্রকোণায় প্রাক বড়দিন উদযাপন করা হয়েছে।

রবিবার (১৮ ডিসেম্বর) নেত্রকোণা সদরে রঙ্গের বাজারে সিয়োন চার্চ এর নিজস্ব কার্যালয়ে সকাল ১১টায় এ উৎসব অনুষ্ঠিত হয়। উৎসবের আনুষ্ঠানিকতায় ছিল আগত অতিথিদের বরণ, বড়দিনের উপাসনা, ধর্মীয় আলোচনা, বড়দিনের কেক কাটা ও প্রীতি ভোজ।

সিয়োন চার্চের প্রধান আন্দ্রীয় বাড়ৈ এর সভাপতিত্বে ও বিপুল দাস এর সঞ্চালনায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ফাস্টর সঞ্জিত নাথ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলোচক হিউবার্ড চক্রবর্তী, স্থানীয় পৌর কমিশনার শামীম রেজা সরল, কলেজ শিক্ষক মো: শাহজাহান, বাংলাদেশ প্রেস ক্লাব, নেত্রকোণা জেলা শাখার সভাপতি সাংবাদিক শামীম তালুকদার ও সাংবাদিক সুস্থির সরকার । চার্চ প্রধান আন্দ্রীয় বাড়ৈ জানান, চাকুরি সুবাদে যারা একসাথে আছেন, বড় দিনে সবাই প্রত্যেকের বাড়িতে চলেন যাবেন তাই প্রতিবছরই তারা প্রাক বড় দিন উদযাপন করে থাকেন।

উপস্থিত সকলে প্রাক বড়দিনের প্রার্থনায় সামিল হয়ে দেশ তথা বিশ্বের সকল মানুষের শান্তি কামনা করেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST