শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
Logo লালমোহন ধলীগৌর নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরম জমা দিলেন Logo শ্রীপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধর করে দোকান লুটপাটের অভিযোগ Logo বেনাপোল BUFC 2003 এর উদ্যোগে ইফতার অনুষ্ঠিত Logo ভোলা লালমোহনে মহান স্বাধীনতা ও জাতীয় উদযাপিত Logo বিএম ইউসুফ-মোস্তফা হেলাল কবিরের ভয়াবহ প্রতারণা ধ্বংসের পথেপপুলার লাইফ ইন্সুরেন্সে Logo বানারীপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেত্রীর ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা, Logo ফুলপুর মোটরসাইকেল এক্সিডেন্ট নিহত১_আহত১ Logo সৈয়দকাঠি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন হাবীবুর রহমান আহবায়ক, মহসিন সদস্য সচিব Logo বর্তমান সরকারের দিনবদলের অঙ্গীকার বাস্তবায়নে কারিগরি শিক্ষাকে গতিশীল করা জরুরি। Logo বাংলাদেশ প্রেসক্লাবের ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সমাবেশের প্রস্তুতি নিয়ে আলোচনা ও ইফতার মাহফিল সম্পন্ন
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মতবিনিময় সভায়

Reporter Name / ৯৬০ Time View
Update : বুধবার, ১৭ আগস্ট, ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ণ

জয়নাল আবেদীন সজীব জেলা প্রতিনিধি – লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনে ১৩ দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সালাউদ্দিন চৌধুরী জাবেদ,কে দিঘলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল ইসলাম ফারুক,দিঘলী ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম হাতে তুলে দিলেন।

এই সময় উপস্থিত ছিলেন,নবনির্বাচিত চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী জাবেদ,ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল ইসলাম ফারুক,দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল ওদুদ লিটন, ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল,সহ নবীবুর রহমান মুকুল,ছাত্রলীগের সভাপতি শামসুদ্দি, সাধারণ সম্পাদক মোঃ আজগর হোসেন ও পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় নবনির্বাচিত চেয়ারম্যান এর সাথে মতবিনিময় সভায়, ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন,আমি দীর্ঘদিন থেকে এই পরিষদে পাঁচ-ছয় মাস দায়িত্বভার গ্রহণ করেছি।

এবং সুন্দর শৃঙ্খলা ভাবে এই ইউনিয়ন পরিষদের অধীনে সাধারণ জনগণকে সহযোগিতা করেছে। সরকারের দেওয়া নির্দেশ অনুযায়ী সকলের মাঝে পৌঁছে দিয়েছে কতটুকু মানুষকে দিতে পেরেছি।

গত ডিসেম্বরে 21 সালের নির্বাচনে আমাদের সাধারণ জনগণের বিপুল ভোটে নবনির্বাচিত চেয়ারম্যান মরহুম ইসমাইল সাহেব আমাদের থেকে চলে গেলেন আমরা সবাই দোয়া করি আল্লাহ পাক যেন তাকে জান্নাত দান করুন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নবীর রহমান মুকুল,
দিঘলী ইউনিয়নের দীর্ঘদিন থেকে যে সাধারণ জনগণের সমস্যা নিয়ে ভুক্তভোগী তাদেরকে যেন নবনির্বাচিত চেয়ারম্যান এর মাধ্যমে।সাধারণ জনগণ যেন হয়রানি না হয় সে ব্যবস্থা করবেন।

নবনির্বাচিত চেয়ারম্যান এবং দল-মত-নির্বিশেষে সাধারণ জনগণকে যে প্রতিশ্রুতি দিয়েছেন, নির্বাচনের আগে সাধারণ জনগণের জানমাল রক্ষা করবেন।

এবং সুন্দর শৃঙ্খলা ভাবে এই ইউনিয়ন পরিষদের অধীনে সাধারণ জনগণকে সহযোগিতা করবে। সরকারের দেওয়া নির্দেশ অনুযায়ী সকলের মাঝে পৌঁছে দিবেন। কতটুকু মানুষকে দিতে পেরেছি, আমি মনে করি আমাদের ইউনিয়নে পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান। এর হাত ধরে দিঘলী ইউনিয়ন সুন্দর শৃঙ্খলা, দুর্নীতিমুক্ত, ইউনিয়ন গড়ে তুলবে।

এইসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,এই ইউনিয়নের দীর্ঘদিন থেকে সাধারণ জনগণ বিশেষ করে জন্ম নিবন্ধন থেকে শুরু করি।যে সমস্যার কারণে বারবার ইউনিয়ন পরিষদে আসিও অসহায় ব্যক্তি সুযোগ-সুবিধা পায়ে না। আমরা মনে করি, নবনির্বাচিত চেয়ারম্যান এর হাত ধরে।যাদের সমস্যা আছে সাধারণ জনগণকে সুবিধা দিয়ে এলাকাকে উন্নয়ন ডিজিটাল হিসেবে গড়ে তুলবেন বলে আশা করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান,সালাউদ্দিন চৌধুরী জাবেদ বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, শ্রদ্ধার সাথে স্মরণ, করি স্মরণ করি ।এই ১৬ আগস্ট উপলক্ষে সকল শহীদদের প্রতি রইল শ্রদ্ধা ঞ্জলি। আমার শ্রদ্ধেয় বড় ভাই এই ইউনিয়নের কৃতি সন্তান এই ইউনিয়নের সাধারন জনগনের দল-মত-নির্বিশেষে নবনির্বাচিত চেয়ারম্যান মরহুম ইসমাইল, আত্মার মাগফেরাত কামনা করি।

তিনি দিঘলী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সকল সহযোগী ও সংগঠনের নেতৃবৃন্দ, ও সাধারণ জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলেন। আগামী পাঁচ বছরে ইনশাআল্লাহ ইউনিয়ন দুর্নীতি, সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদকাসক্ত ,নারী কেলেঙ্কারি, সকল অপরাধের বিরুদ্ধে, প্রতিবাদ করার জন্য।

দিঘলী ইউনিয়ন পরিষদের সাধারণ জনগণের নৌকার ভোটে নির্বাচিত করেছে।সাধারণ জনগনের আন্তরিকতা ভালোবাসার শহীদে ইউনিয়ন একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।এই ইউনিয়নে কোন হতদরিদ্র থাকবে না,

বঙ্গবন্ধুর দেওয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বলেছিলেন,বাংলাদেশের প্রতিটা গ্রাম, হবে শহর,এবং সোনার বাংলাদেশ ডিজিটাল করার জন্য।দিঘলী ইউনিয়ন কোন হতদরিদ্র থাকবে না,কোন হয়রানি শিকার হবে না,যে সকল ভাইয়েরা অপরাধের সাথে জড়িত আছেন।

আমি আপনাদেরকে আলটিমেটাম দিয়ে দিচ্ছি, আগামী থেকে আপনারা ইনশাআল্লাহ ভালো হয়ে যাবেন ,আর নাতো এলাকা ছেড়ে চলে যাবেন, এই ইউনিয়নের কোন দূর্নীতি-অনিয়ম সন্ত্রাসী চলবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST