শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

তারাকান্দায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে ভাইয়ের উপর ভাইয়ের হামলা ও বাড়ি ঘরে ভাংচুর

Reporter Name / ১০১৭ Time View
Update : সোমবার, ৮ আগস্ট, ২০২২, ৮:৫৪ পূর্বাহ্ণ

বিশেষ প্রতিনিধি জুয়েল রানাছোট্ট বিষয় নিয়েই হচ্ছে বড় ধরনের সমস্যা। বর্তমানে দেখা যাচ্ছে জমি সংক্রান্ত বিষয় নিয়ে খুন ও হামলা। বেশির ভাগি দেখা যায় ভাইয়ে ভাইয়ের সাথে এ সংঘর্ষের ঘটনা। তবে সমাধানটাই হচ্ছে খুব কম। ভাইয়ের হাতে ভাই খুন সহ নিজের আপজনরাই খুন হয় বেশি।

তেমনি জমি সংক্রান্ত বিষয় নিয়ে ময়মনসিংহের তারাকান্দার বালিখাঁ ইউনিয়নের পশ্চিম মাইগডাঙ্গা গ্রামে ভাইয়ের সাথে ভাইয়ের বেশ কিছুদিন ধরেই চলছে ঝগড়া ঝাটি। এ এ বিষয় কে কেন্দ্র করেই গত বুধবার ০৩ আগস্ট দিনের বেলায় বড় ভাই কামাল হোসেন এর বাড়িতে ছোট ভাই সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়ি/ঘর ভাংচুর ও লুটপাট করে। এ হামলায় প্রায় ক্ষয়ক্ষতির পরিমাণ ৪,৮২,০০০৳ হতে পারে বলে জানা গেছে।
মৃত আব্দুল শেখ এর ছেলে কামাল হোসেন(৫৫) জানান, আমার ছোট ভাই ফারুক(৪৪) সহ ৭/৮জন অস্ত্রসজ্জিত অবস্থায় দা, বটি, লোহার রড, রাম দা, চাপাতি ও বল্লমসহ লাঠিসোঁটা নিয়ে প্রকাশ্যে হামলা চালিয়ে আমার ঘর ভাংচুর করে। পরে বাড়ি/ঘর ভাংচুর ও লুটপাট করে। নগদ টাকা, সুনার অলংকার, খাট, সুকেস, আলমিরা, ডেক ডেক্সিসহ গবাদি পশু ছাগল গরুসহ সব নিয়ে সর্ব শান্ত করে দিয়েছে । যা সব মিলিয়ে প্রায় ১০ লাখ টাকা হবে।

স্থানীয় বালিখাঁ ইউনিয়ন পরিষদ বাজারে তার বিষয়ে জানতে চাইলে লোকজন বলছেন তাদের ভাইয়ে ভাইয়ে অনেকদিন ধরেই জমি জামানিয়ে ঝগড়াঝাটি চলছে। মামলা সহ কয়েকটি দরবারো হয়েছে। কিন্তু কোনো লাভ হয়নি। তবে ফারুক একটু উসিং প্রকৃতির লোক। এর বিরুদ্ধে কোন কথা বা সাক্ষী দিলে ঢাকা আইজি অফিস ও ডিআইজি অফিসের ভয় দেখায়, বিভিন্ন মামলা করে মানুষজনকে অতিষ্ঠ করে তুলছে। এরকম খারাপ লোকের পক্ষে আমরা কেউ নেই। তবে আমরা সমাধান চাই। কেননা ছোটখাটো বিষয় নিয়ে পরে বড় ধরনের বিষয় হয়ে ওঠক আমরা চাই না। এসব জমি সংক্রান্ত বিষয় নিয়েই কিন্তু দেখা যায় বিভিন্ন জায়গায় খুনাখুনিও হয়ে যায়।

এ বিষয়ে তারকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত বলেন আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে কামাল হোসেনকে মামলা করার পরামর্শসহ সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেয়।

পরে ৭ আগস্ট রবিবার মৃত আব্দুল শেখ এছেলে বাবুল(৪৭) ও ফারুক(৪৪), ফারুকের ছেলে হাবিবুলাহ(২৩) ও শাকিল(২০), ফারুকের স্ত্রী নাছিমা(২৬) ও ১ম স্ত্রী হামিদা(৪০) সহ অজ্ঞাত ৫/৬জনের নামে মামলা দিলে ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩০৭/৪২৭/৩৭৯/৩৮০/৫০৬ধারাই (পেন্যাল কোড-১৮৬০) মামলা রেকর্ড করি। যার স্মারক নং- ২৩৮০(৩)/১। তিনি আরো বলেন আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST