মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু Logo নরসিংদীতে মরা নদীর তীরে অষ্টমী স্নানে ভক্ত পূণ্যার্থীদের ঢল Logo সড়কের ধুলাবালির দূষণে অতিষ্ঠ জনজীবন,চরম হুমকিতে জনস্বাস্থ্য
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

ড্রাম বিস্ফোরণে প্রাণ গেলো যুবকের

Reporter Name / ১০৩৩ Time View
Update : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২, ৪:৩৯ অপরাহ্ণ

 

মোস্তাফিজুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ
যশোরের বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে মুখ বন্ধ করা খালি ড্রাম কাটার সময় বিস্ফোরণে ইমন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন বালুন্ডা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বালুন্ডা বাজারে আসিব বাবু ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামের একটি দোকানে কাজ করতেন ইমন। সেখানে একটি পুরাতন কেমিক্যালের খালি ড্রাম কেটে ছোট করে চাল রাখার ড্রাম বানাতে বলা হয়। ড্রামটির মুখ বন্ধ ছিল। এটি কাটার সময় বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে গুরুতর জখম হন ইমন।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল ভুইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ যশোর সদর হাসপাতালের মর্গে আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST