বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনামঃ
Logo লালমোহন ধলীগৌর নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরম জমা দিলেন Logo শ্রীপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধর করে দোকান লুটপাটের অভিযোগ Logo বেনাপোল BUFC 2003 এর উদ্যোগে ইফতার অনুষ্ঠিত Logo ভোলা লালমোহনে মহান স্বাধীনতা ও জাতীয় উদযাপিত Logo বিএম ইউসুফ-মোস্তফা হেলাল কবিরের ভয়াবহ প্রতারণা ধ্বংসের পথেপপুলার লাইফ ইন্সুরেন্সে Logo বানারীপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেত্রীর ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা, Logo ফুলপুর মোটরসাইকেল এক্সিডেন্ট নিহত১_আহত১ Logo সৈয়দকাঠি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন হাবীবুর রহমান আহবায়ক, মহসিন সদস্য সচিব Logo বর্তমান সরকারের দিনবদলের অঙ্গীকার বাস্তবায়নে কারিগরি শিক্ষাকে গতিশীল করা জরুরি। Logo বাংলাদেশ প্রেসক্লাবের ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সমাবেশের প্রস্তুতি নিয়ে আলোচনা ও ইফতার মাহফিল সম্পন্ন
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

জ্বালানি তেলের পরিমাপে কারচুপির অপরাধে গাইবান্ধায় ফিলিং স্টেশনকে জরিমানা

Reporter Name / ৯৩৬ Time View
Update : সোমবার, ৮ আগস্ট, ২০২২, ৬:০১ পূর্বাহ্ণ

জ্বালানি তেলের পরিমাপে কারচুপির অপরাধে গাইবান্ধায় ফিলিং স্টেশনকে জরিমান

মো:সাব্বির হোসেন রনি।
গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় পেট্রোল ও ডিজেল পরিমাণে কম দেয়ায় পলাশবাড়ী উপজেলার মাঠেরহাট বাজারে অবস্থিত একটি ফিলিং স্টেশনকে এক লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। রোববার (৭ আগষ্ট) দুপুরে অভিযান চালিয়ে এই জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের গাইবান্ধার কার্যালয়ের সহকারী পরিচালক মো. আবদুস ছালাম।

আবদুস ছালাম বলেন, জ্বালানি তেল পরিমাণে কম দেয়ার অভিযোগে রূপ ফিলিং স্টেশনে অভিযান চালানো হয়। অভিযানে স্টেশনে ৫ লিটার পেট্রোলে ১৬১ মিলিলিটার ও ৫ লিটার ডিজেলে ১৩০ মিলিলিটার তেল কম দেয়ার সত্যতা পাওয়া যায়। এসময় পরিমাণে কম তেল সরবরাহ করায় এবং পরিমাপক যন্ত্রে কারচুরির অপরাধে ফিলিং স্টেশনটিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

এই অভিযানে সহযোগিতা করেন জেলা পুলিশ লাইনন্সের একদল পুলিশ। অভিযানের সময় গাইবান্ধা কৃষি বিপণন অধিদফতরের জেলা কৃষি বিপণন কর্মকর্তা (মাঠ ও বাজার পরিদর্শক) মো. শাহ মোয়াজ্জেম হোসেন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST