শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
Logo লালমোহন ধলীগৌর নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরম জমা দিলেন Logo শ্রীপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধর করে দোকান লুটপাটের অভিযোগ Logo বেনাপোল BUFC 2003 এর উদ্যোগে ইফতার অনুষ্ঠিত Logo ভোলা লালমোহনে মহান স্বাধীনতা ও জাতীয় উদযাপিত Logo বিএম ইউসুফ-মোস্তফা হেলাল কবিরের ভয়াবহ প্রতারণা ধ্বংসের পথেপপুলার লাইফ ইন্সুরেন্সে Logo বানারীপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেত্রীর ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা, Logo ফুলপুর মোটরসাইকেল এক্সিডেন্ট নিহত১_আহত১ Logo সৈয়দকাঠি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন হাবীবুর রহমান আহবায়ক, মহসিন সদস্য সচিব Logo বর্তমান সরকারের দিনবদলের অঙ্গীকার বাস্তবায়নে কারিগরি শিক্ষাকে গতিশীল করা জরুরি। Logo বাংলাদেশ প্রেসক্লাবের ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সমাবেশের প্রস্তুতি নিয়ে আলোচনা ও ইফতার মাহফিল সম্পন্ন
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

চীনের লাগাতার হুমকির মধ্যেই তাইওয়ানে পৌঁছালেন পেলোসি

Reporter Name / ৯৪৫ Time View
Update : বুধবার, ৩ আগস্ট, ২০২২, ৩:৪২ পূর্বাহ্ণ

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃচীনের হুমকি উপেক্ষা করে তাইওয়ানে পৌঁছালেন যুক্তরাষ্ট্রের পার্লামেন্ট কংগ্রেসের প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসি।মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌনে ১১টার দিকে (বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টা) তাইওয়ানের রাজধানী তাইপে বিমানবন্দরে তাকে বহনকারী উড়োজাহাজটি অবতরণ করে। এর মাধ্যমে দীর্ঘ ২৫ বছর পর যুক্তরাষ্ট্রের কোনো হাউজ স্পিকার এশিয়ার বিরোধপূর্ণ এ দেশটিতে গেলেন।পেলোসির তাইওয়ান সফর নিয়ে তীব্র প্রতিক্রিয়া দেখিয়েছিল চীন। দেওয়া হয়েছিল নানান হুমকি-ধমকি। তবে এসব হুমকি উপেক্ষা করে তাইওয়ানের তাইপে বিমানবন্দরে অবতরণ করেন তিনি।সিএনএনকে একজন কর্মকর্তা জানিয়েছেন, ন্যান্সি পেলোসি তাইওয়ানে মঙ্গলবার রাতে থাকবেন। বুধবার তিনি প্রেসিডেন্টের সঙ্গে দেখা করবেন।

এদিকে পেলোসি তাইওয়ানে পৌঁছানোর পর একটি টুইটে বার্তায় বলেছেন, তিনি এখানে এসেছেন তাইওয়ানের গণতন্ত্রের প্রতি যুক্তরাষ্ট্রের যে সমর্থন আছে সেটি পুনরায় ব্যক্ত করতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST