শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

গাইবান্ধায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

Reporter Name / ১০১০ Time View
Update : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ৩:৩২ পূর্বাহ্ণ

মো:সাব্বির হোসেন রনি।গাইবান্ধা জেলা প্রতিনিধি:গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে জিহাদ (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১০ আগস্ট) ধাপের হাট ইউনিয়নের পীরের হাট নামক এক পুকুর থেকে জিহাদের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। জিহাদ মিয়া সাহান পাড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে।সে খামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র।

জিহাদের মা বলেন,দুপুরে স্কুল থেকে এসে বিছানায় বই খাতা রেখে আমাকে বলল মা আমি পুকুরে গোসল করতে যাচ্ছি। তুমি খাবার রেডি করে রেখো।অনেকক্ষন অপেক্ষা করা পড়ে এলাকার লোকজনে চিল্লাচিল্লি শুনে আমি শিগগিরী যেয়ে দেখি গাছের ছেলে আর নাই।

স্থানীয় লোকজন জানায়, জিহাদ ঐ পুকুরে গোসল করতে নামেন এবং গোসলের সময় পানিতে ডুবে মারা যায়। পরে স্থানীয় লোকজন জিহাদের মরদেহ উদ্ধার করে। এ তথ্য নিশ্চিত করে ধাপের হাট ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য মেহেদী হাসান একরামুল।

তিনি বলেন, এই বিষয়টি জেনে ঘটনা স্থলে গ্রাম পুলিশ পাঠানো হয়েছে।তাদের কে নিশ্চিত করা জন্য বলা হয়েছে।

জিহাদের মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST