বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

খাগুলিয়া ভাইদুল আমান জামে মসজিদ ইফতার পার্টির আয়োজন করেছিলে যুবলীগের নেতা নৌকা চেয়াম্যান প্রার্থী

Reporter Name / ১০৭৬ Time View
Update : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ২:২৭ পূর্বাহ্ণ

 জয়নাল আবদীন সজীব জেলা প্রতিনিধি -লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনের ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ আগামী উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সালাহ্ উদ্দিন চৌধুরী জাবেদ দের জন্য সকলে দোয়া করবেন। আজ রবিবার( ১৭-এপ্রিল) ২০২২ ইং ৭ নং ওয়ার্ড উত্তর খাগুলিয়া আমান জামে মসজিদ ইফতার পার্টির আয়োজন করেছিলে। আগামী উপ নির্বাচনে নৌকা চেয়াম্যান প্রার্থী দল-মত নির্বিশেষে সাধারন জনগনের প্রতিশ্রুতি দিয়ে। সেবা করতে পারে, তাদের রাজনীতির জীবনে কিছু পাওয়ার আশায় রাজনীতি করে নেয়। রাজনীতি করেছে, শুধু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এই রাজনীতির জীবন কাটিয়ে দিয়েছিলেন। এই সময় উপস্হিত সদর পূর্ব যুবলীগের যুগ্ম আহবায়ক সালাহ্ উদ্দিন চৌধুরী জাবেদ, নৌকা চেয়াম্যান প্রার্থী দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওয়াদুদ লিটন, দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল, দিঘলী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সামছুল উদ্দিন দিঘলী ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক আজগর হোসেন, কফিলউদ্দিন বিশ্ববিদ্যালয় সাবেক যুগ্ম-আহবায়ক মো মোশাররফ হোসেন মিন্টু, দিঘলী ইউনিয়ন আওয়ামীগ সাংগঠনিক সম্পাদক সালাহ্ উদ্দিন জাহের সাবেক মেম্বার দিঘলী ইউনিয়ন বাজারে কমিটি সাধারণ সম্পাদক,ও ব্যবসায়ী কবির হোসেন,পুশু ডাক্তার আবুল হোসেন, ৭ নং ওয়ার্ড ইউ”পি সদস্য নুরুল আমিন, মসজিদ ইমাম হযরত আব্দুল্লাহ হাফেজ,সহ সকলে নেতা কর্মী উপস্হিত ছিলন। এই সময় হুজুর মুনাজাত দোয়া করেছে মাহে রমজান ইফতার আয়োজন করেছে আল্লাহ্ যেন তার মনে আশার কবুল করেন। নবনির্বাচিত মরহুম ইসমাইল হোসেন জন্য সকলের কাছে দোয়া কামনা করেছিলেন এবং আল্লাহ পাক যেন তাকে জান্নাত দান করে।
সাংবাদিক
খাগুলিয়া ভাইদুল আমান জামে মসজিদ ইফতার পার্টির আয়োজন করেছিলে যুবলীগের নেতা নৌকা চেয়াম্যান প্রার্থী জয়নাল আবদীন সজীব জেলা প্রতিনিধি -লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনের ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ আগামী উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সালাহ্ উদ্দিন চৌধুরী জাবেদ দের জন্য সকলে দোয়া করবেন। আজ রবিবার( ১৭-এপ্রিল) ২০২২ ইং ৭ নং ওয়ার্ড উত্তর খাগুলিয়া আমান জামে মসজিদ ইফতার পার্টির আয়োজন করেছিলে। আগামী উপ নির্বাচনে নৌকা চেয়াম্যান প্রার্থী দল-মত নির্বিশেষে সাধারন জনগনের প্রতিশ্রুতি দিয়ে। সেবা করতে পারে, তাদের রাজনীতির জীবনে কিছু পাওয়ার আশায় রাজনীতি করে নেয়। রাজনীতি করেছে, শুধু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এই রাজনীতির জীবন কাটিয়ে দিয়েছিলেন। এই সময় উপস্হিত সদর পূর্ব যুবলীগের যুগ্ম আহবায়ক সালাহ্ উদ্দিন চৌধুরী জাবেদ, নৌকা চেয়াম্যান প্রার্থী দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওয়াদুদ লিটন, দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুল, দিঘলী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সামছুল উদ্দিন দিঘলী ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক আজগর হোসেন, কফিলউদ্দিন বিশ্ববিদ্যালয় সাবেক যুগ্ম-আহবায়ক মো মোশাররফ হোসেন মিন্টু, দিঘলী ইউনিয়ন আওয়ামীগ সাংগঠনিক সম্পাদক সালাহ্ উদ্দিন জাহের সাবেক মেম্বার দিঘলী ইউনিয়ন বাজারে কমিটি সাধারণ সম্পাদক,ও ব্যবসায়ী কবির হোসেন,পুশু ডাক্তার আবুল হোসেন, ৭ নং ওয়ার্ড ইউ”পি সদস্য নুরুল আমিন, মসজিদ ইমাম হযরত আব্দুল্লাহ হাফেজ,সহ সকলে নেতা কর্মী উপস্হিত ছিলন। এই সময় হুজুর মুনাজাত দোয়া করেছে মাহে রমজান ইফতার আয়োজন করেছে আল্লাহ্ যেন তার মনে আশার কবুল করেন। নবনির্বাচিত মরহুম ইসমাইল হোসেন জন্য সকলের কাছে দোয়া কামনা করেছিলেন এবং আল্লাহ পাক যেন তাকে জান্নাত দান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST