বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনামঃ
Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ Logo প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ Logo নারীর সাথে আমার আপত্তিকর ছবি এডিট করা; Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী গ্রেফতার। Logo মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদের সংবাদ সম্মেলন Logo ইপিজেড থানা পুলিশের অভিযানে(পাঁচশত) গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার Logo রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

কাগজ পুকুর বাজার কমিটির পক্ষ থেকে সেক্রেটারি সাইফুল্লাহ ঈদ শুভেচ্ছা বার্তা

Reporter Name / ১০৩৯ Time View
Update : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২, ৪:৩৯ অপরাহ্ণ

 

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ মসলিম উম্মাহ্’র দ্বিতীয় সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে দেশবাসী এবং মুসলিম জাহানের সকলকে বেনাপোল কাগজ পুকুর বাজার কমিটির পক্ষ ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ৩নং কাগজপুকুর ওয়াড আওয়ামী লীগের সভাপতি ও কাগজপুকুর বাজার কমিটির সম্মানিত সেক্রেটারি সাইফুল্লাহ।

তিনি বলেন, ‘পবিত্র ঈদুল আজহা মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সকলে পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আজহার খুশি ভাগাভাগি করে নিই। পরম করুণাময় আল্লাহ্ তায়ালার নিকট প্রার্থনা করি-মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা; সুখ শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।
পরিশেষে পবিত্র ঈদুল আযহা’র এই শুভক্ষণে প্রানপ্রিয় দেশবাসীকে তার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। প্রিয়জনদের নিয়ে প্রতিটি মূহূর্ত হয়ে উঠুক আনন্দময় এই শুভ কামনা রইলো সবার জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST