রবিবার, ০৪ জুন ২০২৩, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo শার্শা উলাশী ইউনিয়নে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিশাল জনসভা Logo শেরপুরের ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত সংঘর্ষে আহত-৩ Logo বানারীপাড়ায় বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ Logo দুই দফা দাবিতে ডিপ্লোমা মেরিন ইঞ্জিনিয়ারিং ছাত্র পরিষদ সংবাদ সম্মেলনে। Logo বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন Logo বঙ্গবন্ধু’র জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপনে চট্রগ্রাম বিভাগীয় কমিশনার Logo “ফুলপুরে মিটার চোর চক্রের দুই সদস্য ১৪ টি মিটার সহ গ্রেপ্তার। Logo ভাঙ্গায় ২ সপ্তাহ পরও থেমে নেই ভাংচুর ও লুটপাট, খাবার পানির তীব্র সংকট, মানবতার জীবন যাপন Logo সাপাহারে বঙ্গবন্ধুর “জুলিও কুরি” শান্তি পদক প্রাপ্তির অর্ধশত বর্ষ উদযাপন Logo বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূনর্বাসন কেন্দ্রে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালন

Reporter Name / ৫১৯ Time View
Update : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ২:১৩ পূর্বাহ্ণ

মোহাম্মদ মিলন আকতারঠাকুরগাঁও জেলা প্রতিনিধি১৫ আগষ্ট মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধূঁর শোকের দিন। ১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের নিপীড়িত ও শোষিত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির কর্ণধার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। ইতিহাসের নৃশংস ও ভয়াবহ কলঙ্কিত অধ্যায় রচিত হয়েছিল এ কালো রাতে। ৪৭ তম এ শোকাবহ দিন উপলক্ষে একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্রে পবিত্র কুরআন খতম, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, চিত্র অংকন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় । উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মোহাম্মদ নূরুল ইসলাম । অত্র প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল মামুন প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তার, ঠাকুরগাঁও। এছাড়াও ঠাকুরগাঁও ৫০ বিজিবি, শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সংবাদকর্মী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

উক্ত প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবৎ শিক্ষকরা বেতন না পাওয়ায় মানবতার সাথে জীবনযাপন করছে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সুদৃষ্টি আমাদের বিদ্যালয় প্রতি দেন তাহলে আমরা এই বিশেষ চাহিদাসম্পূর্ণ শিক্ষার্থীদের নিয়ে সমাজে ভালো ভাবে জীবন-যাপন করতে পারব ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST