বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo কোটচাঁদপুরে দর্জি ট্রেড ইউনিয়নের মে দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত Logo সাপাহারে তৃষ্ণার্তদের মাঝে শরবত বিতরণ Logo খানসামায় মুক্তিযোদ্ধাদেরকে কটুক্তি ও গালিগালাজ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ Logo নরসিংদীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় Logo তারাকান্দায় মাজিয়াল ছেঁড়া ১০টাকা নিয়ে হত্যা কান্ডে ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে তারাকান্দা থানা পুলিশ Logo চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। Logo নওগাঁর সাপাহারে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। Logo সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বিজিবির অভিযানে সাপাহার উপজেলা যুবলীগ নেতা আটক

Reporter Name / ১০৪২ Time View
Update : শনিবার, ২০ আগস্ট, ২০২২, ১২:৫৩ অপরাহ্ণ

সাপাহার(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় মাদক সেবন করতে গিয়ে ফেনসিডিল সহ সাপাহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সমাপন ও তার সঙ্গী রানাকে জামালপুর এলাকায় আটক করেছে বিজিবি। শুক্রবার দিবাগত রাতে আটককৃতদের পত্নীতলা থানায় সোপর্দ করা হয় ।

আটকৃত সমাপন সাপাহার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও তার সঙ্গী উপজেলার তাজপুর গ্রামের রানা।

বিজিবি জানায়, তারা দুজন ফেন্সিডিল সেবন করার পর বহন করে নিয়ে আসছিলো এমন সংবাদের ভিত্তিতে তাদের দেহ তল্লাশী করে ২ বোতল ভারতীয় ফেনসিডিল, দুটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

পরদিন শনিবার তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামসুল আলম শাহ্!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST