বুধবার, ০১ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo খানসামায় মুক্তিযোদ্ধাদেরকে কটুক্তি ও গালিগালাজ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ Logo নরসিংদীতে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় Logo তারাকান্দায় মাজিয়াল ছেঁড়া ১০টাকা নিয়ে হত্যা কান্ডে ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে তারাকান্দা থানা পুলিশ Logo চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। Logo নওগাঁর সাপাহারে ইসতিসকার সালাত ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। Logo সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo শোক সংবাদ Logo তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় Logo চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ Logo অভয়নগরের হাইওয়ে পুলিশের চাঁদাবাজি- হয়রানি বন্ধে দুই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা”

Reporter Name / ১০০১ Time View
Update : সোমবার, ৮ আগস্ট, ২০২২, ১০:২১ পূর্বাহ্ণ

সাইদুর রহমান আকাশঃ“আজ তালা উপজেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী পালিত”

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিণী, লাখো বাঙালির প্রেরণার উৎস, মহিয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকীতে তালা উপজেলার এর পক্ষ থেকে জানানো হয় গভীর শ্রদ্ধাঞ্জলি।
অদ্য ০৮-০৮-২০২২খ্রি. তারিখ (সোমবার) তালাউপজেলা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সেলাই মেশিন ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সেলাই মেশিন ও চেক বিতরণ, নগত অর্থ ও পুরস্কার বিতরণীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন,তালা উপজেলার চেয়ারম্যান, জনাব ঘোষ সনৎ কুমার,বিশেষ অতিথি হিসাবে ছিলেন,তালা উপজেলার ভাইস চেয়ারম্যান,জনাব সরদার মশিয়ার রহমান,এছাড়া ছিলেন তালা উপজেলার,মহিলা ভাইস মুরশীদ পারভীন,এছাড়া ছিলেন স্কুলের কলেজ শিক্ষকা ও ছাএ ছাত্রী বিন্দু।
উক্ত অনুষ্ঠানে সভাপতি করেন,তালা উপজেলার নির্বাহী অফিসার জনাব, প্রশান্ত কুমার বিশ্বাস। অনুষ্ঠানটি আয়োজন করেন তালা উপজেলার মহিলা বিষয়ক অধিদপ্তর। উক্ত অনুষ্ঠান পালন করা হয়,উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে। কুইজ প্রতিযোগিতা মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST