বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
Logo সড়কের ধুলাবালির দূষণে অতিষ্ঠ জনজীবন,চরম হুমকিতে জনস্বাস্থ্য Logo নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন Logo কাজিপুরে স্বামী স্ত্রী কলহের জেরে শশুর, শুমুন্দী পেটালেন জামাই কে, থানায় অভিযোগ Logo শাজাহানপুরে অর্থের অভাবে বন্ধ হয়ে আছে মসজিদ নির্মাণের কাজ Logo বেনাপোল পৌরগেট ঈদের আনন্দ উপভোগের অনন্য ষ্পট Logo ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক হযরত  আলী সরকার  সাগর Logo ঈদের শুভেচ্ছা জানালেন বৃটিশ সিটিজেন, ব্যাবসায়ী, সমাজসেবক ও  রাজনিতীবিদ হাবিব Logo ঈদের শুভেচ্ছা জানালেন কাউন্সিলর কাজী শাহিনুল ইসলাম শাহিন Logo ঈদের শুভেচ্ছা জানালেন কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য)কামরুজ্জামান (বাবলু Logo বাংলাদেশ প্রেস ক্লাব, পূর্বধলা শাখা আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার আয়োজন
বিজ্ঞাপন
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ।  যোগাযোগঃ 01977306839

বগুড়ায় ছুরিকাঘাতে স্কুল ছাত্রকে হত্যা

Reporter Name / ৯৬০ Time View
Update : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ণ

তৌফিক এলাহিবগুড়া প্রতিনিধিঃবগুড়া শাজাহানপুরে স্কুল ছাত্র ফয়সাল ফাহিম শিশির (১৭) নামে এক কিশোরকে হত্যা করেছে দুবৃত্তরা। মঙ্গলবার( ৯আগষ্ট)সকাল ৯.০০ ঘটিকায় উপজেলার সাজাপুর এলাকা থেকে স্থানীয়দের সংবাদে উদ্ধার করা হয়।

ফাহিম ফয়াসাল উপজেলার মাঝিড়া ইউনিয়নের শাহাদত হোসেন সাজুর ছেলে।ফয়সাল ফাহিম সুলতানগঞ্জ হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়,রাত ১২ ঘটিকায় ফোন আসলে ফাহিম বাইরে যায়।
খেলাধূলা নিয়ে কিছু ছেলের সাথে তার দন্দ্ব ছিল। তারাই হয়তো ফাহিমকে ছুরিকাঘাতে হত্যা করে কচুক্ষেতে ফেলে দিয়েছে।

এলাকাবাসী জানান,সকাল ৯.০০ ঘটিকায় ফসলি জমির মধ্যে লাশ দেখা যায়,তাতক্ষনিক শাজাহানপুর থানায় খরব দিলে পুলিশ ঘটনা স্থানে আসে।

এলাকায় লোকজন লাশটি দেখে আরো জানাই, তার শরীরে চাকুর খোস রয়েছে।লাশের দুই সাইটে মাটিতে ইংরেজিতে n ও s লিখা ছিলো।তবে এটা কিসের সংকেত তা এখনো জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে শাজাহানপুর থানা পুলিশের ( তদন্ত) পরিদর্শক আব্দুর রউফ জানান, নিহত ফাহিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের শরীরের তিনটি স্থানে ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে। শিশির হত্যাকান্ডের রহস্য ও জড়িতদের গ্রেফতার পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Developed by : BD IT HOST